ঝিনাইদহে পাটক্ষেতে মিললো অজ্ঞাত যুবকের গলাকাটা লাশ

 

ঝিনাইদহ সদর উপজেলার আড়ুয়াকান্দি গ্রামের উত্তর পাড়ায় ঝিনাইদহ-মাগুরা মহাসড়কের পাশের একটি পাটক্ষেত থেকে অজ্ঞাত এক যুবকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ সোমবার দুপুরে পুলিশ তার মৃতদেহ উদ্ধার করে। তবে নিহতের নাম, পরিচয় সনাক্ত করা যায়নি।

ঝিনাইদহ সদর থানার ওসি শেখ মোহাম্মদ সোহেল রানা জানান, সদর উপজেলার আড়ুয়াকান্দি গ্রামের পাটক্ষেতে এক ব্যক্তির মৃতদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে মৃতদেহ উদ্ধার করে। কয়েকদিন আগে তাকে হত্যা করা হতে পারে বলে তিনি জানান। হত্যার প্রকৃত কারন নির্ধারনে পুলিশ তদন্ত করছে। মৃতদেহ ময়না তদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, সকাল আনুমানিক এগারোটার দিকে মাঠে ঘাস কাটতে গিয়ে একটি লাশ দেখতে পান স্থানীয় এক নারী। পরে এলাকাবাসীর সহায়তায় পুলিশে খবর দেওয়া হলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করেছে। তারা আরও জানায়, পাট ক্ষেতের আইলের পাশে বেশ কিছু সিগারেট, বিস্কুট সহ অন্যান্য সামগ্রী রয়েছে। এ দেখে ধারনা করা হচ্ছে হয়তো নারী ঘটিত কোন কারনে কিংবা নেশা করা সংক্রান্ত বিরোধের জেরে এই ব্যক্তিকে হত্যা করা হতে পারে।

এদিকে ঘটনার পরপরই ঝিনাইদহ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর আবিদুর রহমান, সদর থানার ওসি শেখ মোহাম্মদ সোহেল রানা সহ পুলিশ ও র‌্যাব সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করছেন।

ঝিনাইদহ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর আবিদুর রহমান বলেন, আমরা স্থানীয়দের মধ্যমে খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌছাই এবং সেখানে একটি গলাকাটা লাশ দেখতে পাই। র‌্যাব ও সিআইডির সহায়তায় লাশের পাশে পাওয়া আলামত সংগ্রহ ও লাশের পরিচয় সনাক্ত করার চেষ্টা করছি। আমাদের প্রথম কাজ লাশের পরিচয় সনাক্ত করা। আমরা ধারনা করছি আনুমানিক ৪৮ঘন্টা আগে হত্যাকান্ডটি ঘটে থাকতে পারে। তবে কি কারণে বা কারা হত্যাকান্ডটি ঘটিয়েছে তা লাশের ময়নাতদন্ত ও সংগ্রহকৃত আলামত সমূহের ফরেনসিক রিপোর্ট পাওয়ার পর জানা যাবে।

 

মর্নিংনিউজ/বিআইএস

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *