ঝিনাইদহে সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত নারীর মৃত্য

ঝিনাইদহ সদর উপজেলার ঝিনাইদহ-চুয়াডাঙ্গা মহাসড়কের ডাকবাংলা বাজারস্থ বাসস্ট্যান্ডে সড়ক দুর্ঘটনায় অজ্ঞাতনামা এক নারীর মৃত্যু হয়েছে। অজ্ঞাত ওই নারীর আনুমানিক বয়স ৬০বছর। ঘটনাটি ঘটেছে ১২মে শুক্রবার আনুমানিক ভোর সাড়ে চারটার দিকে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার ভোরে ডাকবাংলা বাজারস্থ বাসস্ট্যান্ডে এক নারীর ক্ষতবিক্ষত মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দিলে পুলিশ এসে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতালে প্রেরণ করে। স্থানীয়দের প্রাথমিক ধারণা মহাসড়কে চলাচলকারী কোন যানবাহন ওই নারীকে চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়। সিআইডি ঝিনাইদহ ঘটনাস্থল পরিদর্শন করে লাশের পরিচয় শনাক্ত করার জন্য প্রয়োজনীয় আলামত সংগ্রহ করেছে।

আরাপপুর হাইওয়ে থানা পুলিশের পক্ষ থেকে জানানো হয়, ঝিনাইদহ সদর উপজেলার ডাকবাংলা বাজারস্থ বাসস্ট্যান্ডে সড়কের উপর এক নারীর লাশ দেখতে পেয়ে স্থানীয়রা আমাদেরকে জানালে আমরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছাই। আমরা প্রাথমিকভাবে ধারণা করছি মহাসড়কে চলাচলকারী কোন যানবাহন ওই নারীকে চাপা দিয়ে দ্রুত পালিয়ে গিয়েছে। ঘটনাস্থলেই মারা যান তিনি। ঝিনাইদহ সিআইডি ঘটনাস্থলে পৌঁছে ওই নারীর পরিচয় সনাক্তের জন্য প্রয়োজনীয় আলামত সংগ্রহ করেছে। লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। অজ্ঞাত ওই নারী যদি কারো পরিচিত হয়ে থাকে তাহলে আরাপপুর হাইওয়ে থানা পুলিশের সাথে(০১৩২০-১৮৪২৪৩) যোগাযোগ করতে বলা হয়েছে।

 

মর্নিংনিউজ/বিআইএস

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *