ঝিনাইদহে সাংবাদিকদের সাথে নবনির্বাচিত সংসদ সদস্যের মতবিনিময় সভা

ঝিনাইদহে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন ঝিনাইদহ-২ আসন থেকে নবনির্বাচিত সংসদ সদস্য মোঃ নাসের শাহরিয়ার জাহেদী মহুল। মঙ্গলবার ঝিনাইদহ পৌরসভার ভাষা সৈনিক মুসা মিয়া আইসিটি সেন্টারে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়। এসময় নবনির্বাচিত সংসদ সদস্য মোঃ নাসের শাহরিয়ার জাহেদী মহুল সাংবাদিকদের সামনে ঝিনাইদহ-২ আসন তথা পুরো ঝিনাইদহ জেলাকে একটি সম্পৃতির ঝিনাইদহ গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেন। এসময় উপস্থিত ছিলেন, ঝিনাইদহ পৌরসভার মেয়র কাইয়্যুম শাহরিয়ার জাহেদী হিজল, ঝিনাইদহ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি তৈয়ব আলী জোয়ারদার, ঝিনাইদহ সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ৯নম্বর পোড়াহাটী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলাম হিরণ, ঝিনাইদহ পৌরসভার কাউন্সিলর বৃন্দসহ ঝিনাইদহে কর্মরত প্রিন্ট, ইলেকট্রনিক, ও অনলাইন মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

নবনির্বাচিত সংসদ সদস্য মোঃ নাসের শাহরিয়ার জাহেদী মহুল সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, আমরা কোন সংঘাত চাইনা। আমরা শান্তি চাই। আমরা সকলে মিলে আপনাদের সহযোগিতায় একটি সুন্দর ও বাসযোগ্য ঝিনাইদহ গড়তে চাই।

নির্বাচন পরবর্তী সংঘাত ও সহিংসতা নিয়ে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন, আমার অনেক কর্মী আহত হয়েছেন, তাদের অনেকেই এখনো চিকিৎসাধীন রয়েছেন, আবার নতুন করে আমার কর্মীদের ওপর হামলা করা হচ্ছে। আমি একটি কথাই বলতে চাই ঝিনাইদহ ও হরিনাকুন্ডুর প্রতিটি মানুষ আমার ভোটার। তাদের জানমালের নিরাপত্তা নিশ্চিত করা যেমন আমার দায়িত্ব তেমনি প্রশাসনেরও দায়িত্ব। আমি প্রশাসনকে অনুরোধ করবো ঝিনাইদহে নৈরাজ্য সৃষ্টির চেষ্টা যারাই করুক না কেন আর তারা যে দলেরই হোক না কেন তাদেরকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করতে হবে।

সবশেষে তিনি ঝিনাইদহ জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, নির্বাচন কমিশন ও সকলকে ধন্যবাদ সহ কৃতজ্ঞতা জানান সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপহার দেওয়ার জন্য। সেইসাথে নির্বাচনে সাংবাদিকদের অবদানের প্রশংসা ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *