নবনির্বাচিত সাংসদ নিলুফার আনজুম পপিকে বালিকা উচ্চ বিদ্যালয়ের সংবর্ধনা

সংসদীয় আসন-১৪৮, ময়মনসিংহ-৩ গৌরীপুর আসনের নবনির্বাচিত সংসদ সদস্য বাংলাদেশ সুপ্রিম কোর্টের বিশিষ্ট আইনজীবী অ্যাডভোকেট নিলুফার আনজুম পপিকে বালিকা উচ্চ বিদ্যালয়ের পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হয়েছে। বুধবার দুপুরে গৌরীপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত অনুষ্ঠানে বিদ্যালয়ের পক্ষ থেকে নবনির্বাচিত এই সংসদ সদস্যকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট দিয়ে সংবর্ধনা দেয়া হয়। নিলুফার আনজুম পপি ওই বিদ্যালয় থেকে ১৯৯১সনে এসএসসি পরীক্ষায় পাশ করেন।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও গৌরীপুর পৌরসভার মেয়র সৈয়দ রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের বিশিষ্ট আইনজীবী অ্যাডভোকেট নিলুফার আনজুম এমপি। অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন গৌরীপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) সুমন চন্দ্র রায়, বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক হাবিবুর রহমান, বিদায়ী প্রধান শিক্ষক এনামূল হক সরকার, উপজেলা আওয়ামীলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ডাঃ হেলাল উদ্দিন আহমেদ, শিক্ষার্থী মারিয়া সুলতানা ঐশী প্রমুখ।

সংবর্ধনা অনুষ্ঠানে শেষে অতিথিরা বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ ও জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের বই উপহার দিয়ে পুরস্কৃত করেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *