প্রলোভন দেখিয়ে ডেকে নিয়ে অশ্লীল ভিডিও ধারণ ও অর্থ হাতিয়ে নেয়া চক্রের ৪সদস্য গ্রেফতার

ঝিনাইদহে বিভিন্ন প্রকার প্রলোভন দেখিয়ে ডেকে নিয়ে অশ্লীল ও নগ্ন ছবি এবং ভিডিও ধারণ করে অর্থ হাতিয়ে নেওয়া চক্রের চার সদস্যকে গ্রেফতার করেছে ঝিনাইদহ জেলা গোয়েন্দা পুলিশের একটি দল।
ঝিনাইদহ জেলা পুলিশ সুপারের পক্ষ থেকে জানানো হয়, দীর্ঘদিন যাবত একটি চক্রের কিছু পুরুষ এবং নারী সদস্য বিভিন্ন প্রকার প্রলোভন দেখিয়ে ডেকে নিয়ে মোবাইলের মাধ্যমে অশ্লীল ছবি ও ভিডিও ধারন করে ভূক্তভোগীকে পারিবারিক ও সামাজিক ভাবে সম্মানহানি করার ভয় দেখিয়ে অর্থ আদায় করে আসছে। তারই ধারাবাহিকতায় চক্রের সদস্য রুহানি আক্তার ওরফে শিলা নামের এক নারী ভূক্তভূগী মোঃ হারুনর রশীদ কে মোবাইল ফোনের মাধ্যমে ঝিনাইদহ সদর উপজেলার মহারাজপুর ইউনিয়নের ১,২ ও ৩নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য কুলফাডাঙ্গা গ্রামের মোছাঃ নুর নেহার বসত বাড়ীতে গত ০৭সেপ্টেম্বর বেলা আনুমানিক আড়াইটার দিকে ডেকে নেয়। পরবর্তীতে বিভিন্ন প্রকার প্রলোভন ও ভয়ভীতি দেখিয়ে অশ্লীল ছবি মোবাইল ফোনে ধারন করে এবং ধারনকৃত অশ্লীল ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে নগদ ১,১৯,০০০/-(এক লক্ষ ঊনিশ হাজার) টাকা আদায় করে।
এ ঘটনায় ভূক্তভূগী মোঃ হারুনর রশীদ এর অভিযোগের প্রেক্ষিতে ঝিনাইদহ জেলা পুলিশ সুপার জনাব মোঃ আজিম-উল-আহসান এর নির্দেশনায় এবং অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ইমরান জাকারিয়া ও জেলা গোয়েন্দা শাখার ইনচার্জ মো: শাহিন উদ্দিন এর সার্বিক তত্ত্বাবধানে জেলা গোয়েন্দা শাখা ঝিনাইদহ এর এসআই আবু সায়েমের নেতৃত্বে একটি টিম ঝিনাইদহ থানা ও কালীগঞ্জ থানা এলাকায় অভিযান পরিচালনা করে অপরাধ চক্রের সদস্য সদর উপজেলার কুলফাডাঙ্গা গ্রামের বাবলু মন্ডলের স্ত্রী মোছাঃ নুর নেহা (৪০), একই গ্রামের মসলেম মন্ডলের ছেলে আজিম মন্ডল(৩৫), করাতিপাড়ার হাসান মন্ডলের স্ত্রী জাহানারা বেগম(৬০), কালিগঞ্জ উপজেলার রাকড়া গ্রামের আব্দুল জলিল মন্ডলের মেয়ে রুহানি আক্তার ওরফে শিলা(২০) দেরকে শুক্রবার রাত আনুমানিক সাড়ে দশটার দিকে গ্রেফতার করতে সক্ষম হয়।
সেসময় আটককৃত আসামীদের কাছ থেকে ভুক্তভোগী হারুন অর রশিদ এর থেকে হাতিয়ে নেওয়া নগদ ১,১৯,০০০/-(এক লক্ষ ঊনিশ হাজার) টাকার মধ্যে ৫৯,০০০/-(ঊনষাট হাজার) টাকা উদ্ধার করা হয়। অপরাধ চক্রের পলাতক অন্যান্য সদস্যদের গ্রেফতারের বিষয়ে অভিযান অব্যাহত রয়েছে বলে জানানো হয়। আসামীদের বিরুদ্ধে আইনি প্রক্রিয়া চলমান।

 

মর্নিংনিউজ/বিআইএস

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *