বেনাপোলের ঐতিহ্যবাহী আন-নূর একাডেমির বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ

 

যশোরের শার্শা উপজেলার ঐতিহ্যবাহী স্বনামধন্য একাধিকবার জাতীয় পুরস্কার প্রাপ্ত শিক্ষা প্রতিষ্ঠান আন-নূর একাডেমি বেনাপোল এর বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ ও কৃতি শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে। শনিবার(৩০শে ডিসেম্বর) স্কুল চত্বরে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে ভালো ফলাফল অর্জন করা প্রত্যেক শ্রেণীর প্রথম থেকে পঞ্চম স্থান অর্জনকারী শিক্ষার্থীদের মাঝে ক্রেস্ট সহ বিভিন্ন পুরষ্কার ও রেজাল্ট শীট প্রদান করা হয়।

প্রতিষ্ঠাতা পরিচালক ও প্রধান শিক্ষক মুহাম্মাদ হাবীবুর রহমান হাবীব এর সভাপতিত্বে ও সহকারি শিক্ষক হাফেজ মাওলানা বিন ইয়ামীনের সঞ্চালনায় আমন্ত্রীত অতিথি ছিলেন মুফতী সাইদুল বাসার সাহেব মুহতামিম – বেনাপোল জামিয়া ইসলামিয়া লতিফা ইয়াসিন এতিম খানা, অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাওলানা ছিদ্দিকুর রহমান সাহেব ভারপ্রপ্ত প্রিন্সিপাল মদিনাতুল উলুম সিনিয়র মাদ্রাসা বেনাপোল। আরো অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জনাব আজীম উদ্দিন গাজী কাউন্সিলর ৫নং ওয়ার্ড বেনাপোল পৌরসভা, এ সময় উপস্থিত ছিলেন আন-নূর একাডেমির প্রতিষ্ঠাতা পরিচালক হাজারো হাফেজ আলেমের উস্তাদ শায়েখ মুহাম্মাদ হাবীবুর রহমান হাবীব,ও শিক্ষক হাফেজ মাওলানা দেলাওয়ার হুসাইন,ইন্জিনিয়ার হাফেজ ইমামুল হাসান ও একতা প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ, এবং প্রতিষ্ঠানের সকল শিক্ষক শিক্ষিকা, অভিভাবক বৃন্দ এবং অত্র শিক্ষা প্রতিষ্ঠানের কোমলমতি শিক্ষার্থীরা।

ফলাফল প্রকাশ অনুষ্ঠানে বক্তারা অভিভাবকদের উদ্দেশ্য বলেন আন-নূর একাডেমি সম্পূর্ণ ব্যতিক্রমধর্মী আরবি ও ইংরেজি সমন্বয়ে একটি আধুনিক দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠানে আপনার সন্তানকে ভর্তি করে অনেক বড় একটি নেয়ামত অর্জনের সৌভাগ্য হয়েছে। সেটা হলো প্লে শ্রেণী থেকে পঞ্চম শ্রেণীর মধ্যেই আপনার সন্তান কুরআনের হাফেজ/ হাফেজা হিসাবে গড়ে উঠবে ইনশাআল্লাহ। আপনার সন্তান কোথায় যাচ্ছে, কার সাথে মিশছে, শিক্ষা প্রতিষ্ঠানে প্রতিদিন আসছে কিনা, প্রতিদিন না হলেও দুই তিন দিন পর হলেও শ্রেণী শিক্ষকের সাথে যোগাযোগ করে জানার চেষ্টা করবেন, এতে করে আপনার সন্তান ভুল পথে পা বাড়াতে পারবেনা তার ভবিষ্যৎ উজ্জ্বল হবে ইনশা আল্লাহ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *