ভালোবাসা দিবসকে ঘিরে আনপ্লাগে সজল-প্রভা জুটি

ভালোবাসা
ভালোবাসা
আনপ্লাগ নাটকের শ্যুটিং চলাকালীন সজল ও প্রভা। ছবি: মর্নিং নিউজ বিডি ডট কম

করোনা মহামারির মধ্যে মিডিয়া অঙ্গনে নিরবতা বিরাজ করলেও ধীরে ধীরে সেই সরব হয়ে উঠেছে মিডিয়া পাড়া। ভালোবাসা দিবসকে সামনে রেখে আনপ্লাগ শিরোনামের নাটকে জুটি বেধেছেন সজল ও প্রভা। পান্থ শাহরিয়ারের রচনায় নাটকটি নির্মান করছেন এ সময়ের উদীয়মান পরিচালক নোমান খান।

রাজধানীর উত্তরার একটি শ্যুটিং হাউজে নাটকটির শ্যুটিং চলছে। সম্পূর্ণ রোমান্টিক ঘরোনার এই নাটকটিতে সজল ও প্রভার সাথে আরও অভিনয় করছেন খায়রুল বাশার। বিশেষ চরিত্রে দেখা যাবে সংগীত শিল্পী কাজী শুভকেও।

আনপ্লাগ নাটকের বিষয়ে সজল বলেন, “আমরা নাটকটি নিয়ে সবাই বেশ আশাবাদী। সব সময় চেষ্টা করি দর্শকদের ভালো কিছু উপহার দিতে। আমার নিজের ক্ষেত্রে যেটি হয়, নতুন কোন গল্প ছাড়া আমি কাজ করতে চাই না।”

“আর টিম নিয়ে যদি বলি, টিমের সবাই প্রানবন্ত। নোমান ভাই এর সাথে কাজ করার আলাদা কিছু তৃপ্তি সব সময় থাকে। তিনি অত্যন্ত ভালো মনের একজন মানুষ।” যোগ করেন সজল।

নাটকটির পরিচালক নোমান খান বলেন, “ দীর্ঘ দুই বছর আমি কোন কাজ করিনি। খুঁজছিলাম ভালো একটি গল্প। পান্থ শাহরিয়ার ভাই নিজে গল্পটি আমাকে দিয়েছেন ভালোবাসা দিবসে কাজটি করার জন্য। নতুন এই গল্পে কাজ করে সবাই ভিন্ন স্বাদ পাচ্ছে।”

আগামী দিনের কাজ সম্পর্কে নোমান খান বলেন, “হাতে ৫টি কাজ রয়েছে, আপাতত সেগুলো নিয়েই আগানোর পরিকল্পনা আছে। আনপ্লাগের শ্যুটিং আগামীকালই শেষ হবে। নতুন কাজগুলো খুব শীঘ্রই শুরু করবো।

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *