মাদক ব্যবসায়ীকে ধরে পুলিশের হাতে তুলে দিলো এলাকাবাসী

ছবিঃ মর্নিং নিউজ বিডি

চট্টগ্রামের আনোয়ারা উপজেলার হাইলধর ইউনিয়নের খাসখামা এলাকা থেকে একজন চোলাই মদ ব্যবসায়ীকে ধরে পুলিশের হাতে তুলে দিলো এলাকাবাসী।

বুধবার (২৪ জুন) রাতে উপজেলার খাসখামা গ্রামে সিএনজিতে করে ২ বস্তা চোলাই মদ নিয়ে যাওয়ার সময় মো. ইব্রাহিম খলিল (২৬) নামে সিএনজি চালককে আটক করে এলাকাবাসী। এরপর খবর পেয়ে ঘটনাস্থল থেকে ২টি সিএনজি অটোরিক্সাসহ ৮০ লিটার দেশীয় চোলাই মদ উদ্ধার করে থানায় নিয়ে যায় পুলিশ।

আনোয়ারা থানার উপ সহকারী পুলিশ পরির্দশক আবুল ফয়েজ জুয়েল এসব তথ্য নিশ্চিত করে বলেন, রাতে গ্রেপ্তারকৃত খলিল নোয়াখালীর মো. রফিক উল্লাহর পুত্র এবং সকালে পুলিশের অভিযানে গ্রেফতার হওয়া মঞ্জুর হাইলধর ইউনিয়নের খাসখামার মৃত কামাল উদ্দিনের পুত্র। উদ্ধারকৃত দুইটি সিএনজির আনুমানিক ৫ লক্ষ ৯০ হাজার টাকা এবং চোলাই মদ আনুমানিক ৪০ হাজার টাকা।

স্থানীয় বাসিন্দারা জানায়, উপজেলার খাসখামা কলঘর দোয়ার রমজান আলীর মার্কেটের জমির সওদাগরের মুদির দোকানের সামনের সড়ক দিয়ে সিএনজি যোগে চোলাই মদ নিয়ে যাতায়াত করে এসব মদ ব্যবসায়ীরা। এলাকাবাসীরা বিভিন্ন সময় মাদক কেনাবেচার জন্য লোকজনের আনাগোনা দেখেও ভয়ে কিছু বলেনি। কিন্তু প্রধানমন্ত্রীর মাদকবিরোধী অভিযানের ঘোষণার পরিপ্রেক্ষিতে এলাকাবাসী সাহস পায়। রাতে তারা যখন দেখেন মাদক ব্যবসায়ী এ সড়ক দিয়ে ঢুকছে, তখন তাকে আটক করে স্থানীয় আনোয়ারা থানা পুলিশে খবর দেওয়া হয়।

আরও পড়ুন: দাগনভূঞায় বাজারে ডাকাতি; নৈশপ্রহরী ও তিন ডাকাত নিহত

আনোয়ারা থানার অফিসার ইনচার্জ (ওসি) দুলাল মাহমুদ বলেন, এলাকাবাসী এক মাদক ব্যবসায়ীকে আটক রেখেছে এ ধরনের খবর পেয়ে সদর থানার একটি টিম ঘটনাস্থলে গিয়ে ২টি সিএনজি, ৮০ লিটার মদসহ একজনকে গ্রেপ্তার করে।

পরবর্তীতে সকালে অভিযান চালিয়ে পলাতক অপর সিএনজি চালক মঞ্জুর আলমকে (২৫) গ্রেপ্তার করা হয়েছে বলে জানায় ওসি দুলাল।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *