মিঠাপুকুরে অদ্ভুত কায়দায় বহনকালে ট্রাকের অতিরিক্ত চাকা থেকে ২৯ কেজি গাঁজা উদ্ধার

রংপুরের মিঠাপুকুর উপজেলার মেসার্স হাসনা ফিলিং স্টেশনে দাঁড়িয়ে থাকা ট্রাকের এক্সট্রা চাকা থেকে ২৯ কেজি গাঁজা উদ্ধার করেছে মিঠাপুকুর থানা পুলিশ। এসময় গাড়ি চালক মোক্তার আলী ও হেলপার আলমগীর হোসেন নামে দুজনকে আটক করা হয়। রবিবার (১৫অক্টোবর) দুপুর ১টায় উপজেলার দূর্গাপুর ইউনিয়নের গড়ের মাথা-ফুলবাড়ি আঞ্চলিক রাস্তার সাইডে অবস্থিত মেসার্স হাসনা ফিলিং স্টেশনে অভিযান পরিচালনা করা হয়।

থানা সূত্র থেকে জানা যায়, গোপন খবরের ভিত্তিতে মিঠাপুকুর থানার কর্মরত এসআই নাজমুল হাসান,এএসআই মাহামুদুল হাসান ও এএসআই মোখলেছ যৌথ অভিযান পরিচালনা করেন। মিঠাপুকুর উপজেলার মেসার্স হাসনা ফিলিং স্টেশনে কুড়িগ্রাম হতে সিরাজগঞ্জ যাওয়ার উদ্দেশ্যে দাড়িয়ে থাকা ঢাকা মেট্রো-ট-১৩-০৮৬০ নম্বরের ট্রাক তল্লাশী করা হয়। পরে ট্রাকের ভিতরে থাকা এক্সট্রা চাকা থেকে ২৯কেজি গাঁজা উদ্ধার করা হয়।এসময় নীলফামারী জেলার ডোমার উপজেলার ডাঙ্গাপাড়া গ্রামের সিদ্দিক আলীর ছেলে ট্রাকের চালক মোক্তার আলী(৩৪) তার সাথে রাজশাহী জেলার দূর্গাপুর উপজেলার শ্যামপুর গ্রামের আলা উদ্দিনের ছেলে হেলপার আলমগীর হোসেন(২৪)কে আটক করা হয়। এসআই নাজমুল হাসান জানায়-গোপন খবরের ভিত্তিতে পাওয়া তথ্যে প্রায় ৪ঘন্টা ধরে তল্লাশী করে করে ট্রাকের চাকা হতে গাঁজা উদ্ধার করতে সক্ষম হন।

মিঠাপুকুর থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান জানান, ট্রাকের অতিরিক্ত চাকা থেকে গাঁজা উদ্ধার করে দুজনকে আটক করা হয়। তাদের নামে নিয়মিত মাদক মামলা করা হয়েছে। তাদের সোমবার আদালতে হাজির করা হবে বলে জানান।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *