যশোরে বিপুল পরিমাণ ভারতীয় পণ্য, ভারতীয় নাগরিকসহ আটক ৪

যশোরে বিপুল পরিমান ভারতীয় পণ্যসহ ৪জনকে আটক করেছে র‌্যাব-৬ যশোরের সদস্যরা। তারমধ্যে একজন রয়েছে ভারতীয় নাগরিক। এঘটনায় চারজনের বিরুদ্ধে চোরাচালানের অভিযোগে কোতোয়ালি থানায় মামলা হয়েছে। আটককৃতরা হলেন, ভারতের উত্তর ২৪পরগনা জেলার বনগাঁ উপজেলার মহিগঞ্জের মৃত গোপাল চন্দ্রের ছেলে সিদাম সাহা, বেনাপালের উত্তর গাতিপাড়ার মৃত শহিদুলের মেয়ে বিউটি খাতুন, যশোর সদর উপজেলার চাঁচড়া এলাকার মৃত আমজাদ শেখের মেয়ে শাহিনুর খাতুন ও বেনাপোল ভবেরবেড় এলাকার বাসিন্দা জাহিদ কবীরের স্ত্রী ফাতেমা খাতুন।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল বৃহস্পতিবার(২১/০৯/২০২৩ ইং ) রাতে র‌্যাব জানতে পারে যে যশোর স্টেশন থেকে শহরের চৌরাস্তা আসার পথে হরিজন পল্লির সামনে এক দল চোরাকারবারী বিভিন্ন মালামালসহ অবস্থান করছেন। তাৎক্ষনিক একটি টিম সেখানে অভিযান চালালে অন্যরা পালিয়ে গেলেও ওই ৪জনকে রাত আনুমানিক দশটার দিকে আটক করে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে ভারতীয় তেল, সাবান, শ্যাম্পু, বডি স্প্রে, ফেসওয়াশসহ ভারতীয় প্রসাধনী উদ্ধার করা হয়। যার দাম চার লাখ ৬০হাজার ৮শ’ ৫৫টাকা।

এঘটনায় র‌্যাব-৬ যশোরের জেসি আবু তাহের বাদী হয়ে কেতোয়ালী থানায় মামলা করেছেন। শুক্রবার দুপুরে আসামিদের আদালতে সোপর্দ করা হলে বিচারকর তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

 

মর্নিংনিউজ/বিআই/এমএইচ

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *