যশোর-৬ আসনে স্বতন্ত্র প্রার্থী খন্দকার আব্দুল আজিজ বিজয়ী

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে যশোর-৬ কেশবপুর সংসদীয় আসনের ৮১টি কেন্দ্রের ভোট গননা শেষে বিপুল ভোটে বিজয়ী হয়েছেন ঈগল মার্কার স্বতন্ত্র প্রার্থী জনাব খন্ধকার আব্দুল আজিজ। তিনি ৪৮,৯৪৮ভোট পেয়ে বেসরকারীভাবে জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী জনাব শাহীন চাকলাদার নৌকা মার্কায় পেয়েছেন ৩৯২৬৭টি ভোট। রবিবার(৭জানুয়ারি ২০২৪) আনুমানিক রাত ১০টায় প্রাপ্ত ফলাফল ঘোষণার পর এ তথ্য জানা গেছে । বিপুল ভোটে খন্দকার আব্দুল আজিজ বিজয়ী হবার পরেও ফলাফল ঘোষণা দিতে দেরি করায় এক পর্যায়ে সমর্থকরা বিক্ষোভ শুরু করেন। খন্দকার আব্দুল আজিজ এবং শাহিন চাকলাদার ছাড়াও আসনটিতে আরও দুইজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোট গ্রহন রবিবার(০৭জানুয়ারি) সকাল ৮টা থেকে চালু হয়ে চলেছে বিকাল ৪টা পর্যন্ত। এই সংসদীয় আসনটিতে(যশোর-৬ কেশবপুর) আওয়ামীলীগের মনোনয়োন পেয়েছিলেন বর্তমান সংসদ সদস্য এবং যশোর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার।

উল্লেখ্য, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে জেলা পরিষদের সদস্য পদ থেকে পদত্যাগ করেছিলেন জনাব খন্দকার আব্দুল আজিজ। নির্বাচনে এই আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ছিলেন তিনি। গত(১৮নভেম্বর ২০২৪) বঙ্গবন্ধু অ্যাভিনিউ বাংলাদেশ আওয়ামীলীগ এর কেন্দ্রীয় কার্যালয় থেকে দলীয় মনোনয়ন ফরম উত্তোলন করেছিলেন। পরে দলীয় মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র নির্বাচন করার সিদ্ধান্ত নেন তিনি।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *