ময়মনসিংহ-৩ আসনের নবনির্বাচিত সাংসদ এডভোকেট নিলুফার আনজুম পপি’র শপথ গ্রহণ

ময়মনসিংহ-৩ আসনের নবনির্বাচিত সাংসদ এডভোকেট নিলুফার আনজুম পপি’র শপথ গ্রহণ সম্পন্ন হয়েছে। গত ১৩জানুয়ারী শনিবার বহুল আলোচিত গৌরীপুর উপজেলার ৫নং সহনাটি ইউনিয়নের ভালুকাপুর ভোট কেন্দ্রে পুনরায় নির্বাচন অনুষ্ঠিত হয়। গত ৭জানুয়ারী অনুষ্ঠিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৯১টি কেন্দ্রের ফলাফলে আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতিকের এমপি প্রার্থী এডভোকেট নিলুফার আনজুম পপি প্রাপ্ত ভোট ৫৩১৯৬ এবং তিনি ৯৮৫ভোটে এগিয়ে ছিলেন এবং ভালুকাপুর স্থগিত কেন্দ্রের নির্বাচনে আরো ১২৯৫ভোট প্রাপ্ত হয়েছেন। তার সর্ব মোট ৫৪,৪৯১। ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী সোমনাথ সাহার প্রাপ্ত ভোট ৫২,৫৬৬। অর্থাৎ নৌকা প্রতিকের প্রার্থী নিলুফার আনজুম পপি সোমনাথ সাহা অপেক্ষা ২২৮০ভোট বেশি পেয়ে বেসরকারি ভাবে এমপি নির্বাচিত হয়েছেন।

বাংলাদেশ আওয়ামীলীগের হাইকমান্ডের নির্দেশেে আজ সোমবার(১৫জানুয়ারী) সকালে ১৪৮,ময়মনসিংহ-৩, আসনের আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতিকে বিজয়ী(এমপি) হিসেবে এডভোকেট নিলুফার আনজুম পপিকে বাংলাদেশ জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমীন চৌধুরী তার কার্যালয়ে শপথ বাক্য পাঠ সম্পন্ন করিয়েছেন।

এসময় তার সাথে সফর সঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ। এছাড়াও উপস্থিত ছিলেন তার পরিবারের সদস্য বর্গ, ইলেকট্রনিকস ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *