রংপুরে যাত্রীবাহি বাস থেকে দুই কেজি গাঁজাসহ গ্রেফতার-২

রংপুরের মিঠাপুকুরে যাত্রীবাহি বাসে অভিযান চালিয়ে দুইজন মাদক কারবারিকে গ্রেফতার করেছে মিঠাপুকুর থানা পুলিশ। এসময় তাদের কাছ থাকা একটি কালো রঙের ব্যাগ থেকে দুই কেজি শুকনো গাঁজা উদ্ধার করা হয়। এ ঘটনায় মিঠাপুকুর থানায় মাদক আইনে দু’জনের নামে মামলা দায়ের করা হয়েছে।

রবিবার (১১-জুন) মিঠাপুকুর থানা পুলিশের একটি টহল দল দিবা-কালীন ডিউটি করাকালীন সময়ে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, রংপুর থেকে বগুড়াগামী লিজা এন্টারপ্রাইজ নামক একটি যাত্রীবাহি বাসে দুইজন মাদক কারবারি যাত্রীবেশে গাঁজা পরিবহন করিতেছে। এসময় মিঠাপুকুর থানা পুলিশের এসআই ইমরান হোসেন এবং তার সঙ্গীয় ফোর্স এএসআই আতাউর রহমানসহ মিঠাপুকুর হাইওয়ে সংলগ্ন পোস্ট অফিসের পূর্ব পাশে অবস্থান করে যাত্রীবাসি বাসটিকে সংকেত দিলে বাসটি আটক হয়। সেসময় বাসের পেছনের সীটে থাকা একটি কালো রঙের অফিস ব্যাগসহ মিঠাপুকুর উপজেলার আরিফপুর গ্রামের মৃত- আব্দুর রহমানের পুত্র মোঃ রফিকুল ইসলাম(৩৮) এবং রংপুর তাজহাট থানার ঘাঘটপাড়া গ্রামের মোঃ আব্দুর রাজ্জাকের পুত্র মোঃ আক্তারুল ইসলাম মৃদৃল(৩৫) কে গ্রেফতার করা হয়।

এ বিষয়ে এসআই ইমরান হোসেন জানান, আসামিরা পেশাদার মাদক কারবারি। তারা যাত্রীবেশে দেশের বিভিন্ন প্রান্তে মাদক পরিবহন এবং সরবরাহ করতো।

মিঠাপুকুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজার রহমান বলেন, গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। সোমবার (১২-জুন) তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 

মর্নিংনিউজ/বিআই/এসইউ

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *