একশপের সাথে ঘুড়ির কার্যক্রম শুরু

একশপের

একশপের সাথে ঘুড়ির কার্যক্রম শুরুl সহজে ও দ্রুত সময়ে নিত্য প্রয়োজনীয় পণ্য জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে এটুআই-এর উদ্যোগে বাংলাদেশের প্রথম রুরাল এসিস্টেড ই-কামার্স প্লাটফর্ম (একশপ) এর সঙ্গে যুক্ত হয়েছে দেশের দ্রুত বর্ধনশীল প্রযুক্তি প্লাটফর্ম ঘুড়ি।  এখন থেকে ঘুড়ি তাদের পার্সেল ও ট্রাক সার্ভিসের মাধ্যমে একশপের সকল ক্রেতা ও উদ্যোক্তাদের পণ্য দেশব্যাপী ডেলিভারি করবে।

ঘুড়ি কর্পোরেট অফিসে এ বিষয়ে একটি বিশেষ কর্মপরিকল্পনার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে ঘুড়ি এক্সপ্রেস লিমিটেডের সি ই ও এবং বাবস্থাপনা পরিচালক মোঃ ফয়জুনুর আঁখন রাসেল এবং একশপের টিম লিড মোঃ রেজাউনুল হক জামি উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ন্যাশনাল কনসাল্টেন্ট শাহারিয়ার হাসান জিসান এবং ঘুড়ি এক্সপ্রেসের সিনিয়ার ম্যানেজার মারুফ হোসেন ও প্রোজেক্ট ম্যানাজার সোহানুর রহমান।

Spread the love

অনলাইন ডেস্ক

Leave a Reply

Your email address will not be published.

Next Post

কক্সবাজারে জনতা ব্লাড ডোনার্স সোসাইটি’র ফ্রি স্কুল উদ্ভোধন

শনি এপ্রি ১০ , ২০২১
এই করোনা তান্ডবের মাঝে শিশুদের থেমে যাওয়া লেখাপড়াকে সচল করতে কক্সবাজারে এক মহৎ উদ্যোগ নেন সমাজসেবামূলক ও অরাজনৈতিক সংগঠন “জনতা ব্লাড ডোনার্স সোসাইটি”। শুক্রবার (০৯ এপ্রিল)কক্সবাজার লিংকরোডস্থ দক্ষিণ মূহুরী পাড়ায়  কুদরত উল্লাহ সিকদার (এম.ইউ.পি) এর বাগান বাড়ি এলাকার খোলা আকাশের নিচে সবুজ মাঠের উপরে এই পাঠদান কার্যক্রম শুরু হয়। মহামারি […]
কক্সবাজারে