এবার করোনায় আক্রান্ত তামিম ইকবালের মা

শনিবার সকালে তামিম ইকবালের বড় ভাই জাতীয় দলের সাবেক ক্রিকেটার নাফিস ইকবালের করোনা আক্রান্তের খবর আসে গণমাধ্যমে। এই খবর সারাদেশে বিস্তৃত হতে না হতেই চট্টগ্রামের এই বিখ্যাত খান পরিবারকে পেতে হলো বড় দুঃসংবাদ।

এবার করোনায় আক্রান্ত জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালের মা নুসরাত ইকবাল। পাশাপাশি নাফিস ইকবালের স্ত্রী ও সন্তানও কোভিড-১৯ পজিটিভ বলে নিশ্চিত করে খান পরিবারের বিশ্বস্ত সূত্র। তামিমের মা নুসরাত ইকবাল করোনায় আক্রান্তের বিষয়টি তামিম নিজেই গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

তবে তাঁদের কারো জ্বর ছাড়া তেমন কোন শঙ্কাযুক্ত উপসর্গ না থাকায় সবাই বাড়িতে চিকিৎসা নিচ্ছেন বলে জানা যায়।

এর আগে শনিবার (২০ জুন) দুপুরেই মাশরাফির করোনায় আক্রান্তের খবরে পুরো দেশের ক্রিকেট মহলে শোকের ছাঁয়া নেমে আসে। পরে বাবা ও মা-সহ ক্রিকেটার নাজমুল ইসলাম অপুর করোনায় আক্রান্ত হওয়ার খবরটা দেশের ক্রিকেট অঙ্গনে বিমর্ষতার ছোঁয়া রেখেই যোগ হলো বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালের মায়ের আক্রান্ত হওয়ার সংবাদ।

ক্রীড়াঙ্গন ডেস্ক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ডাকে ভিন্নতা; আবেদন একই

রবি জুন ২১ , ২০২০
বাবা দিবস! প্রশ্ন ওঠাটাই স্বাভাবিক! বাবাকে ভালোবাসার জন্যে কী নির্দিষ্ট দিন লাগে? বাবা তো দিন নয়, প্রতিটি মুহুর্ত’ই সন্তানকে ভালোবাসার চাদরে আবদ্ধ করে রাখে। তাহলে কেন সন্তান বাবাকে ভালোবাসার জন্য বিশেষ দিন নির্বাচন করবে? সে প্রশ্নও খণ্ডনের যুক্তিবাচ্য মেলানো কোনভাবেই সম্ভবপর নয়। এমন অধিক প্রশ্ন জড়ো করেও বাবা দিবসের জন্য […]