ঝিনাইদহে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

মহান স্বাধীনতা দিবস ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে ঝিনাইদহে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল থেকে বিকাল পর্যন্ত শহরের পুরাতন ডিসি কোর্ট চত্বরে এ কর্মসূচীর আয়োজন করে রাশিদা হাসান ফাউন্ডেশন।

ঝিনাইদহ ডায়াবেটিক হাসপাতালের সহযোগিতায় আয়োজিত এ স্বাস্থ্য সেবা কর্মসূচীতে চিকিৎসা প্রদাণ করেন জেলার বিভিন্ন হাসপাতালের ১০ জন বিশেষজ্ঞ চিকিৎসক। দিনভর জেলার বিভিন্ন এলাকা থেকে আসা ২ শতাধিক অসহায় দুস্থ রোগিদের বিনামুল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদাণ করা হয়। এর আগে অনুষ্ঠানে উদ্বোধন করেন রাশিদা হাসান ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান আলী হাসান গোলাম কিবরিয়া। সেসময় উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, ঝিনাইদহ ডায়াবেটিস হাসপাতালের সভাপতি মীর নাসির উদ্দীন, সাধারণ সম্পাদক মাহমুদুল ইসলাম ফোটন, চিকিৎসক শ্যামল কুমার বিশ্বাস, অনুপম দত্ত, প্রশাসনিক কর্মকর্তা শামীম ইসলাম।

Spread the love

আবদুল্লাহ আল মাসুদ

Leave a Reply

Your email address will not be published.

Next Post

নানাবিধ কর্মসূচীর মধ্য দিয়ে ঝিনাইদহে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

শনি মার্চ ২৬ , ২০২২
নানাবিধ কর্মসূচীর মধ্য দিয়ে ঝিনাইদহে পালিত হয়েছে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস। সরকারি-বেসরকারি বিভিন্ন দপ্তর, সামাজিক ও রাজনৈতিক সংগঠনের পক্ষ থেকে নানাবিধ আয়োজনের মধ্য দিয়ে পালিত হয় দিবসটি। ২৬ শে মার্চ ২০২২ শনিবার সকাল সাড়ে ৬টায় ঝিনাইদহ শহরের চুয়াডাঙ্গা বাসস্ট্যান্ডে অবস্থিত মুক্তিযুদ্ধ স্মৃতি সৌধে বিভিন্ন সরকারি, বেসরকারি, সামাজিক, রাজনৈতিক ও […]