রংপুরে ৭০০ পিচ ইয়াবাসহ ইউপি সদস্য বাহাদুর গ্রেফতার

 

রংপুরের মিঠাপুকুরে ৭০০ পিচ ইয়াবা ইউপি সদস্য মাদক কারবারি মহসিন হাফিজ বাহাদুরকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। এছাড়া ইয়াবা বিক্রির এক লাখ ১৮ হাজার টাকা জব্দ করা হয়েছে। বৃহস্পতিবার(৯মে) সকালে হামিদপুর গ্রামে নিজ বাড়ি হতে ইয়াবাসহ তাকে গ্রেফতার করা হয়। মহসিন হাফিজ বাহাদুর বালুয়া মাসিমপুর ইউনিয়ন পরিষদের ৬নম্বর ওয়ার্ডের সদস্য। সে দির্ঘদিন ধরে ইয়াবা ব্যবসার সাথে জড়িত বলে স্থানীয়রা জানিয়েছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর মিঠাপুকুর সার্কেল সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে একটি দল অভিযান পরিচালনা করে। এ সময় মহসিন হাফিজ বাহাদুরের বাড়িতে ৭০০পিচ ইয়াবা উদ্ধার এবং তাকে গ্রেফতার করা হয়েছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর মিঠাপুকুর সার্কেলের এএসআই নুরুল ইসলাম বলেন, অভিযানে ৭০০পিচ ইয়াবা ট্যাবলেট ও ইয়াবা বিক্রির এক লাখ ১৮ হাজার টাকা জব্দ করা হয়েছে। এ ঘটনায় একটি মামলা করা হয়েছে। মামলায় মহসিন হাফিজ বাহাদুর ছাড়াও তার সহযোগী ওই গ্রামের মাহমুদুল হাসান ছক্কুকে আসামি করা হয়েছে। সে পলাতক রয়েছে।

এলাকাবাসি সূত্রে জানা গেছে, দির্ঘদিন ধরে ইয়াবার পাইকারী ব্যবসা করে আসছে বাহাদুর। সে সরাসরি টেকনাফ হতে তার নিজস্ব ট্রাকে করে ইয়াবা বহন করে। প্রায় চার মাস আগে তার মালিকানাধীন একটি ট্রাকে প্রায় ৬৪ হাজার পিচ ইয়াবার আটক করে বগুড়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর।

প্রকাশ না করা শর্তে কয়েকজন স্থানীয় বলেন, দির্ঘদিন ধরে জনপ্রতিনিধির আড়ালে ইয়াবা ট্যাবলেটের পাইকারী ব্যবসা করে আসছে মহসিন হাফিজ বাহাদুর। সে মূলত ইয়াবার চালান এনে গ্রামের আশপাশের বাড়িতে সংরক্ষণ করে। তার বেশ কয়েকজন সহযোগী রয়েছে। তারা ইয়াবা কারবারের সিন্ডিকেট নিয়ন্ত্রণ করে এলাকায় ত্রাসের সৃষ্ট করেছে তার ভয়ে কেউ মুখ খোলার সাহস পায় না।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *