এক জাহাঙ্গীরেই গরম গাজীপুরের নির্বাচনের মাঠ, চাপে নৌকা

 

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে ঢাকার পার্শবর্তী জেলা গাজীপুরের পাঁচটি আসনেই সতন্ত্র ও নৌকার মধ্যে হাড্ডা হাড্ডি লডাইয়ের আভাস পাওয়া যাচ্ছে। নিজে নির্বাচন না করেও গাজীপুর ১,২ ও ৫ আসনের সতন্ত্র প্রার্থীকে সমর্থন দিয়ে নির্বাচনের মাঠ বেশ জমিয়ে তুলেছেন সাবেক মেয়র জাহাঙ্গীর আলম। বর্তমানে গাজীপুরে জনপ্রিয়তার শীর্ষে থাকা জাহাঙ্গীর আলম বলেন “আওয়ামীলীগের বেশ কিছু নেতা রয়েছেন যারা তৃণমূল পর্যায়ে বেশ জনপ্রিয়, দলের দু:সময়ে তাদের অবদান অনাকে। তারা গাজীপুরের মানুষের ভাগ্যের পরিবর্তন চায়। কিন্তু পরিবার তন্ত্র ও সেন্ট্রালে ভালো পরিচিতি না থাকায় তারা বেশিদূর এগুতে পারে না। এবার মাননীয় প্রধান মন্ত্রী সুযোগ করে দিয়েছেন এইসব পিছিয়ে থাকা তৃণমূলের পছন্দের নেতাদের জনপ্রিয়তা প্রমানের, তাই তিনি স্বতন্ত্র প্রার্থীদের সমর্থন দিচ্ছেন”

 

গাজীপুর-১ আসনে কালিয়াকৈর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রাসেল, গাজীপুর-২ আসনে বীর মুক্তিযোদ্ধা আলীম উদ্দীন বুদ্দীন, গাজীপুর-৫ আসনে বীর মুক্তিযোদ্ধা আখতারুজ্জামান কে শুধু সমর্থনই দিচ্ছেন না নিজের নেতা কর্মীদের নিয়ে দিন রাত পথসভা করছেন সাবেক মেয়র জাহাঙ্গীর আলম।

সার্বিক পরিস্থিতি বিবেচনা করে ধারনা করা হচ্ছে গাজীপুরের এই তিনটি আসনে স্বতন্ত্র প্রার্থীর ট্রাক মার্কাকে পরাজিত করতে হলে বড় ধরেনের চেলেঞ্জের মোকাবেলা করতে হবে নৌকাকে।

সাধারণ জনগনের মাঝেও কাজ করছে নির্বাচনী আমেজ। তারা সুষ্ঠ ও সুন্দর নির্বাচনের আশাবাদ ব্যক্ত করেছেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *