খুলনায় ট্রিপল মার্ডার ঘটনার আরও এক আসামি আটক 

সুবর্ণচরের

খুলনার খানজাহান আলী থানার মশিয়ালী গ্রামে নির্বিচারে গুলি করে তিনজনকে হত্যার ঘটনায় এজাহারভুক্ত আরও এক আসামিকে গ্রেফতার করা হয়েছে।

শনিবার (২২ আগস্ট) বিকেলে সোনাডাঙ্গা মডেল থানাধীন সোনাডাঙ্গা বাসস্ট্যান্ড এলাকা হতে তাকে গ্রেফতার করে পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)।

গ্রেফতার ওই আসামির নাম মো. আলমগীর সরদার ওরফে বাবু। তিনি ওই মামলার ১৩ নম্বর আসামি। এ নিয়ে ওই মামলার এজাহারভুক্ত ২২ আসামির মধ্যে ১০ আসামি গ্রেফতার হলেন। তবে মামলার প্রধান দুই আসামি জাকারিয়া ও তার মেজভাই মিল্টনকে এখনো গ্রেফতার করতে পারেনি পুলিশ।

এর আগে মামলার ৩ নম্বর আসামি জাফরিনসহ এজাহারভুক্ত ৯ আসামিকে গ্রেফতার করে পুলিশ। এর মধ্যে জাফরিনকে ২ দফায় ১৩ দিনের রিমান্ডে নেওয়া হয়েছিল।

মামলাটির তদন্ত কর্মকর্তা খুলনা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) পরিদর্শক এনামুল হক বলেন, গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে বাবুকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। মামলার অন্য আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

আরও পড়ুন: ঝালকাঠিতে তলিয়ে গেছে মাছের ঘের, ঘরবাড়ি পানের বরজ

গত ১৬ জুলাই রাতে খুলনা মহানগরীর ইস্টার্ন গেটের মশিয়ালী এলাকায় শেখ জাকারিয়া বাহিনীর গুলিতে নিহত হন আটরা-গিলাতলা ইউনিয়নের মশিয়ালী গ্রামের মো. নজরুল ইসলাম (৬০) ও একই গ্রামের গোলাম রসুল (৩০)। এসময়ে গুলিবিদ্ধ সাইফুল ইসলাম পরদিন সকালে মারা যান।

অপরদিকে বিক্ষুব্ধ গ্রামবাসীর গণপিটুনিতে মারা যায় জাকারিয়ার চাচাতো ভাই জিহাদ শেখ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *