গুরুদাসপুরে যুবলীগ নেতার ছেলেকে মারপিট, ইউপি চেয়ারম্যানের বাড়ি ভাংচুর

নাটোরের গুরুদাসপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলাল শেখের পুত্র নাঈম শেখ (২২) জখমের ঘটনায় উপজেলার বিয়াঘাট ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হকের বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। শুক্রবার রাতে গুরুদাসপুর বাজারে মাত্র এক ঘন্টার ব্যবধানে পৃথক ওই দুইটি ঘটনা ঘটেছে।

নাঈম শেখকে জখমের ঘটনায় চেয়ারম্যান মোজাম্মেল হকের পালিতপুত্র হাসমত আলী  ওরফে হাসু (১৮) ও তারসহপাঠী সাকিল ইসলাম মাটি (১৮)কে আসামী করে ভাইস চেয়ারম্যান আলাল শেখ নিজে বাদী হয়ে ওই মামলাটি দায়ের করেন।

অপরদিকে বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাটের অভিযোগ এনে ভাইস চেয়ারম্যান আলাল শেখের সমর্থক অনিক শেখ , আশিক শেখ মারুফ হোসেন, ফার্সি ও শান্তসহ অজ্ঞাতনামা আরো ২৫-৩০জনকে আসামী করে  ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হকের স্ত্রী আসমা খাতুন বাদী হয়ে এ মামলাটি করেন।
পুলিশ ও স্থানীয় সুত্রে জানাগেছে, দুই চেয়ারম্যান পুত্রের মধ্যে দীর্ঘ দিনের বন্ধুত্বের সর্ম্পক রয়েছে।

শুক্রবার রাত ৮টার দিকে  বিয়াঘাট ইউপি চেয়ারম্যানের পালিত পুত্র হাসমত আলী  উপজেলা ভাইস চেয়ারম্যান আলাল শেখের পুত্র নাঈমকে গুরুদাসপুর বাজারে ডেকে নেয়। এক সাথে চা-পান করে তারা। এক পর্যায়ে তাদের মধ্যে কথাকাটিকাটি ও দ্ব›দ্ব শুরু হলে হাসমত আলী  ও তারসহপাঠী সাকিল ইসলাম জোটবদ্ধ হয়ে নাঈম শেখকে  কাঁচের গ্লাস দিয়ে মাথায় আঘাত করে গুরতর জখম করে। পরে স্থানীয়রা উদ্ধার করে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করেন।

এদিকে নাঈম শেখ জখম হওয়ার খবর ছড়িয়ে পড়লে ভাইস চেয়ারম্যান আলাল শেখের সমর্থকরা রাত ১০টার দিকে ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হকের গুরুদাসপুরের বাসভবনে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট চালানো হয়। কোন কিছু বুঝে ওঠার আগেই ৩০-৪০জনের একটি দল দেশিয় অস্ত্র নিয়ে তার বাড়িতে তান্ডবচালায়। এসময় টেলিভিশনসহ আসবাবপত্র ভেঙ্গে গুঁড়িয়ে দেয় তাঁরা।

এক পর্যায়ে আলমারী ভেঙ্গে নগদ ১লাথ ৯৪ হাজার টাকা ও ৭ভরি স্বর্ণের গহনাও লুটপাট করে নিয়ে যায় হামলাকারীরা। গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাহারুল ইসলাম বলেন, জখমের ঘটনার পর পরই ইউপি চেয়ারম্যানের বাড়িতে ভাংচুরের তান্ডব চালানো হয়েছে। দুইটি  মামলার  তদন্ত চলছে। ইতিমধ্যে উভয়পক্ষের দুইজন করে ৪জন আসামীকে গ্রেফতার করা হয়েছে। অন্যান্য আসামীদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *