গৌরীপুরে বিভিন্ন আয়োজনে পালিত হয়েছে ভগবান শ্রী কৃষ্ণের ৫২৪৯তম আবির্ভাব তিথী

 

পরমেশ্বর ভগবান শ্রীকৃষ্ণের আবির্ভাব তিথী উপলক্ষ্যে ময়মনসিংহের গৌরীপুরে বুধবার (৬ সেপ্টেম্বর) ২০২৩ সকাল ১০ টায় পুজা উদযাপন পরিষদ ও গোবিন্দ জিউর মন্দির পরিচালনা কমিটির যৌথ উদ্যোগে এক আলোচনাসভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট নীলুফার আনজুম পপি ও সাধারণ সম্পাদক সোমনাথ সাহা, সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আবুল কালাম মুহাম্মদ আজাদ, সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ, বিশিষ্ট চিকিৎসক ময়মনসিংহ মেডিকেল কলেজের সাবেক অধ্যক্ষ ডাঃ মোঃ মতিউর রহমান, গৌরীপুর পাবলিক কলেজে অধ্যক্ষ মো. শফিকুল ইসলাম মিন্টু, সহনাটী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রুহিদাস আচার্য্য, পৌর কাউন্সিলর মো. সাদেকুর রহমান সাদেক, মাসুদ মিয়া রতন, নরোত্তম সংঘের কর্ণধার পরম বৈষ্ণব অভিরাম দাস অলক, সমিরণ চন্দ্র সাহা, আওয়ামীগ নেতা সত্যেন দাস, অজিত কুমার মোদক, গোবিন্দ বণিক, যতীন্দ্র চন্দ্র বর্মণ, মানিক চন্দ্র সরকার প্রমুখ। আলোচনা সভা শেষে উপস্থিত অতিথিবৃন্দকে উত্তরীয় পরিধান করা হয়।

দুপুর ১ টায় উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট নিলুফার আনজুম পপি ও সাধারণ সম্পাদক সোমনাথ সাহা শোভাযাত্রার উদ্বোধন করেন। পরে মুরারী দাস মিন্টুর নেতৃত্ব নরোত্তম সংঘের কীর্তনীয়াবৃন্দের মনোহর কীর্তন পরিবেশনে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা পৌর শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় গোবিন্দ জিউ মন্দিরে এসে শেষ হয়। অনুষ্ঠানে শেষে সকলের মাঝে প্রসাদ বিতরন করা হয়।

গোবিন্দ জিউ মন্দিরের কল্যাণার্থে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সোমনাথ সাহা তার পক্ষ থেকে মন্দির পরিচালনা কমিটিকে ১ লক্ষ টাকা অনুদান দেওয়ার সম্মতি জ্ঞাপন করেন।

 

মর্নিংনিউজ/বিআই/ডিকে

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *