চট্টগ্রামে কাভার্ডভ্যান ও লরির ধাক্কায় পৃথক দুই দুর্ঘটনায় দুইজন নিহত

প্রতীকি ছবি

চট্টগ্রাম মহানগরের আকবরশাহ এলাকা ও সীতাকুণ্ডের সোনাইছড়ি পাক্কা মসজিদ এলাকায় পৃথক দুই দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছে।

সোমবার (১৫ জুন) সকাল ১০টার দিকে আকবরশাহ থানার সিটিগেইট এলাকায় কাভার্ডভ্যানের ধাক্কায় মো. দেলোয়ার হোসেন (৫২) নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে।

এ ঘটনায় গুরুতরভাবে আহত হওয়া মোটরসাইকেল চালক মো. আলমগীরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান আকবরশাহ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শাহজাহান।

আকবরশাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান চৌধুরী মর্নিং নিউজ বিডিকে বলেন, ‘সিটিগেইট এলাকায় কার্ভাডভ্যানের সঙ্গে একটি মোটরসাইকেলের সংঘর্ষে এই দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় কার্ভাডভ্যান চালককে আটক করা হয়েছে।’

এদিকে ভোর ৪ টার সময় সীতাকুণ্ডের সোনাইছড়ির পাক্কা মসজিদ এলাকায় লরির ধাক্কায় মো. এমদাদ (২৭) নামের কেডিএস লজিস্টিক লিমিটেডের এক কর্মীর মৃত্যু হয়েছে।

আরও পড়ুন: মাশরাফির শাশুড়ি করোনায় আক্রান্ত

নিহত এমদাদ কেডিএস লজিস্টিক লিমিডেটের আওতাধীন লোডস্টার কোম্পানির সার্ভেয়ার হিসেবে কর্মরত ছিলেন। তার বাড়ি বরিশাল বলে জানা যায়।

স্থানীয়রা জানায়, কেডিএস লজিস্টিক থেকে একটি লরি বের হওয়ার সময় এমদাদকে ধাক্কা দিলে গুরুত্বর আহত হয়। তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *