বসতঘরে আগুন, বৃদ্ধার মৃতদেহ উদ্ধার

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার মনোহরপুরে বসতঘরে আগুন লেগে রাবেয়া বেগম নামে ৯৫বছর বয়সী এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। সোমবার রাত আনুমানিক তিনটার দিকে কালিগঞ্জ উপজেলার মনোহরপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত রাবেয়া বেগম ওই গ্রামের মৃত ফকির আলী বিশ্বাসের স্ত্রী। স্থানীয়রা জানায়, রাতে ওই বৃদ্ধা ঘরে একাই ঘুমিয়ে ছিলেন। গভীর রাতে তার ঘরে আগুন লাগে। এতে তার বাঁশের বেড়া দিয়ে তৈরি দুই রুমের ঘরটি সম্পূর্ণ পুড়ে যায়। পরে সবাই টের পেয়ে ফায়ার সার্ভিসে খবর দেয় ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে বৃদ্ধার মৃতদেহ উদ্ধার করে।

স্থানীয় ইউপি সদস্য ইশারত আলী মন্ডল জানান, ঘটনার রাতে কখন কীভাবে আগুন লেগেছে তা কেউ বলতে পারছে না। তারা টের পেয়ে সেখানে গিয়ে দেখেন সম্পূর্ণ ঘর পুড়ে গেছে। একই সঙ্গে বৃদ্ধা রাবেয়া বেগমও পুড়ে প্রায় কয়লা হয়ে গেছে।

কালীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার শেখ মামুনুর রশিদ বলেন, ৯৯৯ এ ফোন করে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর সহযোগিতা চাওয়া হলে আমরা সেখানে পৌঁছে আগুনে দগ্ধ মরদেহটি উদ্ধার করি।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহিম মোল্যা জানান, তিনি সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ওই বৃদ্ধা রাতে একা তার ঘরে ঘুমাতেন। আগুন লাগার পর বের হতে না পারার কারণে তার দেহ পুড়ে কয়লা হয়ে গেছে। ধারণা করা হচ্ছে বিদ্যুতের শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে। এ বিষয়ে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

 

মর্নিংনিউজ/আই/শাশি

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *