চৌগাছায় প্রধানমন্ত্রীর জন্মদিনে মাদ্রাসা শিক্ষার্থীদের কোরআন খতম

 

বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিনে ভিন্নধর্মী আয়োজন করেছে যশোরের চৌগাছা উপজেলা ছাত্রলীগ। শনিবার(৩০সেপ্টেম্বর) উপজেলার নারায়নপুর ইউনিয়নের পেটভরা হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানায় ৭০জন কোরআনে হাফেজদের অংশগ্রহণে ৭০বার কোরআন খতম করা হয়। কোরআন খতম শেষে প্রধানমন্ত্রীর দীর্ঘ হায়াত কামনায় মিলাদ ও দোয়া মোনাজাত করা হয়।

কোরআন খতম ও দোয়া মোনাজাতে উপস্থিত ছিলেন চৌগাছা উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হূমায়ূন কবীর সোহেল, নারায়নপুর ইউপি চেয়ারম্যান শাহিনুর রহমান, উপজেলা আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক শামীম রেজা, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক সারজান দেওয়ান সোহেল, যুগ্ম আহ্বায়ক হাসান রেজা, এম এ করিম, এইচ এম ফিরোজ,সহ অন্যান্য নেতা কর্মী।

এ সময় উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক সারজান দেওয়ান বলেন, প্রধানমন্ত্রীর ৭৭তম জন্মদিন উপলক্ষে বাংলাদেশ ছাত্রলীগের উদ্যোগে আমরা একটি মাদ্রাসায় কোরআন খতমের আয়োজন করেছি। এই ব্যতিক্রম আয়োজনে ৭০জন কোরআনে হাফেজ ৭০বার কোরআন খতম করেছেন এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য তারা দোয়া করেছেন যেন আগামীতে এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পারেন। দোয়া অনুষ্ঠান শেষে পৌর শহরের ইছাপুর বটতলা মোড়ে কেক কেটে শেখ হাসিনার জন্মদিন উদযাপন করেছেন ছাত্রলীগের নেতৃবৃন্দ।

 

মর্নিংনিউজ/বিআই/এমআর

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *