ঝিনাইদহে ইজিবাইক চালক ও হাইওয়ে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষ

ঝিনাইদহে হাইওয়ে পুলিশের সাথে ইজিবাইক চালকদের সংঘর্ষ

ঝিনাইদহে ইজিবাইক চালকদের সাথে হাইওয়ে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষে পুলিশ সদস্যসহ ৮ জন আহত হয়েছে। মঙ্গলবার বিকেলে সদর উপজেলার পোড়াহাটি এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে ৩ জনকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঝিনাইদহ হাইওয়ে পুলিশের ওসি শাহাবুদ্দিন চৌধুরী জানায়, মঙ্গলবার বিকার সাড়ে ৫টার দিকে ঝিনাইদহ-মাগুরা মহাসড়কের পোড়াহাটি এলাকায় সড়কে দ্বায়িত্ব পালন করতে যায় আরাপপুর হাইওয়ে থানার সদস্যরা। সেসময় ইজিবাইক আটক করা নিয়ে চালক কলম উদ্দিনের সাথে পুলিশের বাকবিতন্ডার সৃষ্টি হয়। এক পর্যায়ে ওই রাস্তায় চলাচল করা ইজিবাইক চালকসহ স্থানীয়রা একত্রিত হয়ে বিক্ষোভ করে। পরে পুলিশ ও তাদের মাঝে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। এতে হাইওয়ে পুলিশের এস আই সোহাগ শিকদার, এ এস আই রুহুল কাদির, কনস্টেবল আব্দুল হান্নান, নাসিম সরকার, রিয়াজসহ অন্তত ৮ জন আহত হয়। খবর পেয়ে সদর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।
তিনি আরো জানান, আজ অতিরিক্ত পুলিশ সুপার আসাদুজ্জামান স্যার আরাপপুর হাইওয়ে থানা পরিদর্শন করেছেন, মাননীয় পুলিশ সুপার মহোদয়ের নির্দেশনা অনুযায়ী আমরা আইনি প্রক্রিয়া সম্পন্ন করবো।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *