ঝিনাইদহে গণধর্ষণ মামলার প্রধান আসামী সহ দুই জনকে গ্রেফতার করেছে র‌্যাব

গনধর্ষণ মামলার দুই আসামি গ্রেফতার

ঝিনাইদহ শহরে গণধর্ষণ মামলার প্রধান আসামী সহ দুই জনকে গ্রেফতার করেছে র‌্যাব। তাদেরকে রাঙামাটি জেলার লংগদু ও ঝিনাইদহের হাটগোপালপুর থেকে গ্রেফতার করা হয়।
গ্রেফতার শিমুল (২৫) ঝিনাইদহ শহরের ৩নং পানির ট্যাংক পাড়ার কালাম হোসেনের ছেলে এবং একই এলাকার আকামত হোসেনের ছেলে আকাশ (২০)। মঙ্গলবার সকালে ও দিবাগত মধ্যরাতে তাদের গ্রেফতার করা হয়।
ঝিনাইদহ র‌্যাব-৬ এর কোম্পানী কমান্ডার মেজর শরিফুল আহসান জানান, চলতি বছরের ফেব্রæয়ারী মাসের ২৫ তারিখ গভীর রাতে ঝিনাইদহ শহরের ৩নং পানির ট্যাংক পাড়ায় এক ভাড়াটিয়া দম্পতীর কাছে ৫০ হাজার টাকা চাদা দাবি করে একটি চক্র। সেসময় তারা ওই ভাড়াটিয়ার কিছু স্বর্ণালংকার নিযে যায়।
এদিকে ওই চাদা দিতে রাজি না হলে সেসময় চক্রটি স্বামীকে আটকে রেখে স্ত্রীকে বাসার তিন তলার ছাদে নিয়ে জোরপূর্বক গণধর্ষণ করে। পরদিন সকালে ভুক্তভোগীর পরিবার সদর থানায় একটি ধর্ষণ মামলা করে।
মামলার পর র‌্যাব গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে প্রধান আসামী শিমুল রাঙামাটি জেলার লংগদু থানা এলাকায় অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে ওই থানার কালাপাকুজ্জা ইউনিয়নের গহীন বনের ভিতর থেকে ২৯ মার্চ মঙ্গলবার সকালে তাকে গ্রেফতার করা হয়। পরে ওই আসামীর স্বীকারোক্তি মোতাবেক মঙ্গলবার মধ্য রাতে ঝিনাইদহের হাটগোপালপুর এলাকা থেকে অপর আসামী আকাশকে গ্রেফতার করে র‌্যাব। তাদেরকে বিরুদ্ধে পরবর্তি আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য সদর থানায় সোপর্দ করা হয়েছে।
বুধবার সকালে র‌্যাব-৬ এর এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *