ঝিনাইদহে করোনায় পুলিশের এএসআই এবং উপসর্গ নিয়ে বৃদ্ধের মৃত্যু

প্রতীকি ছবি

সোমবার (১০ আগষ্ট) দিবাগত রাতে ঢাকার রাজারবাগ পুলিশ লাইন্স হাসপাতালে  চিকিৎসাধীন অবস্থায় এএসআই মো. দলিল উদ্দিন নামে এই পুলিশ সদস্য মারা যান বলে  ঝিনাইদহ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবুল বাশার জানান।

তিনি বলেন, ঝিনাইদহ পুলিশ লাইন্সের সশস্ত্র বিভাগের এএসআই মো. দলিল উদ্দিন আক্রান্ত হলে উন্নত চিকিৎসার জন্য  তাকে ঢাকার রাজারবাগ পুলিশ লাইন হাসপাতালে পাঠানো হয়। চিকিৎসাধীন অবস্থায় সোমবার রাতে তিনি মারা যান। তার বাড়ি যশোরে।

এছাড়া জেলার হরিণাকুণ্ডু উপজেলার  চরপাড়া গ্রামে করোনাভাইরাসে উপসর্গ নিয়ে ৬৮  বছরের এক ব্যক্তি নিজ বাড়িতে মারা গেছেন বলে ঝিনাইদহ ইসলামী ফাউন্ডেশনের উপ-পরিচালক আব্দুল হামিদ খান জানান।

তিনি বলেন, শরফত হোসেন করোনাভাইরাসের উপসর্গ নিয়ে সোমবার রাতে নিজ বাড়িতে মারা যান। মৃত্যুর পর তার নমুনা সংগ্রহ করা হয়েছে। স্বাস্থ্যবিধি মোতাবেক মঙ্গলবার পারিবারিক গোরস্থানে দাফন করা হয়।

ঝিনাইদহ সিভিল সার্জন দপ্তরের করোনাভাইরাস বিষয়ক মুখপাত্র চিকিৎসক প্রসেনজিৎ বিশ্বাস পার্থ জানান, মঙ্গলবার পর্যন্ত জেলায় মোট ১১৪৯ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে।

আরও পড়ুন: জামালপুরে নতুন করে ৫১জনের করোনা শনাক্ত

জেলার সিভিল সার্জন সেলিনা বেগম বলেন, ঝিনাইদহে করোনাভাইরাস প্রতিরোধ ব্যবস্থা ভেঙ্গে পড়েছে। মানুষ স্বাস্থ্যবিধি মানছে না। এমনকি মাস্ক পর্যন্ত ব্যবহার করছে না। হাটবাজারগুলোয় আগের মত ভিড় করে কেনাকাটা করছে সবাই। এ কারণে জেলায় সংক্রমণ বেড়ে চলেছে।

তিনি আরও জানান, মঙ্গলবার পর্যন্ত জেলায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ২২ জন মারা গেছেন ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *