ঝিনাইদহে স্বতন্ত্র প্রার্থী মহুলের সংবাদ সম্মেলন

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন বিষয়ক সংবাদ সম্মেলন করেছেন সংসদীয় আসন-৮২(ঝিনাইদহ-২) আসনের স্বতন্ত্র(ঈগল প্রতীকের) প্রার্থী মোঃ নাসের শাহরিয়ার জাহেদী মহুল। শুক্রবার সকালে ঝিনাইদহ পৌরসভা সংলগ্ন ভাষা সৈনিক মুসা মিয়া আইসিটি এন্ড ল্যাঙ্গুয়েজ সেন্টারে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।
সংবাদ সম্মেলনে স্বতন্ত্র প্রার্থী ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ নাসের শাহরিয়ার জাহেদী মহুল বলেন, ঝিনাইদহ-২ আসনে ১১জন প্রার্থীর মধ্যে আমিই একমাত্র স্বতন্ত্র প্রার্থী। নির্বাচন ও রাজনীতি মানুষকে সমাজের প্রতিনিধিত্ব করা সুযোগ সৃষ্টি করে। এটি একটি অত্যন্ত সম্মানের কাজ। নির্বাচন সুষ্ঠু, নিরপেক্ষ ও উৎসব মুখর হওয়া খুবই জরুরি। স্বতন্ত্র প্রার্থী হিসেবে আমি সকলের ভোট প্রত্যশী। আশ্বাসের দিকে না তাকিয়ে অতীতের কর্মকান্ডের দিকে তাকালেই বোঝা যায় ভবিষ্যতে কতটুকু পাওয়া যাবে।
তিনি আরো বলেন, বর্তমান সময়ে মানুষের সাথে মানুষের সম্পর্কের যে অবস্থা মনে হয় আমরা কোন সভ্য সমাজে বসবাস করছি না, বনে জঙ্গলে বসবাস করছি। আমরা অতীতের ন্যায় সামাজিক সম্প্রীতির মাধ্যমে বাসযোগ্য, নিরুপদ্রব শান্তির ঝিনাইদহ গড়ে তুলতে চাই। এটিই হবে আপনাদের সকলের সহযোগিতায় আমার প্রধান কর্মসূচি। ঝিনাইদহ ও হরিণাকুন্ডুর বিভিন্ন অঞ্চলে আমার সমর্থকদের প্রতিনিয়ত মারধর করা হচ্ছে। তাদেরকে নির্মম ও নিষ্ঠুর ভাবে পঙ্গু করে দেয়া হচ্ছে। আবার পুলিশ তাদের বিরুদ্ধেই মামলা নিচ্ছে। নিরপরাধ মানুষের নামে মামলা দেওয়া হয়েছে। তিনি ঝিনাইদহ সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তার পক্ষপাতমূলক আচরণের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। এমন ঘটনার পুনরাবৃত্তি হলে বিক্ষোভ সমাবেশ করা হবে বলে জানান। এসময় তিনি প্রজেক্টরের মাধ্যমে হামলার শিকার কর্মী ও সমর্থকদের চিত্র তুলে ধরেন।
তিনি সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বলেন, অর্ধ-শতাধিক কর্মী ও সমর্থকদের উপর হামলা করা হয়েছে। যাদের মধ্যে অনেককে ঝিনাইদহে চিকিৎসা প্রদান করা হয়েছে এবং ৭-৮জন এখনো ঢাকাতে চিকিৎসাধীন আছেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *