ঝিনাইদহ সদর থানা পুলিশের অভিযানে ৩ মাদক কারবারি আটক

ঝিনাইদহের ৩ মাদক কারবারিকে আটক করেছে ঝিনাইদহ সদর থানা পুলিশের একটি চৌকস অভিযানিক দল। মঙ্গলবার ঝিনাইদহ সদর উপজেলার হাটগোপালপুর বাজার এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

ঝিনাইদহ সদর থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে তথ্যপ্রাপ্ত হয় যে, ঝিনাইদহ সদর উপজেলার হাটগোপালপুর বাজার এলাকায় দীর্ঘদিন ধরে কতিপয় মাদক কারবারি বাসা ভাড়া নিয়ে মাদক বেচাকেনা করার উদ্দেশ্যে বসবাস করে আসছে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে ঝিনাইদহ পুলিশ সুপার মোঃ আজিম-উল-আহসান এর সার্বিক দিক নির্দেশনা অনুযায়ী ঝিনাইদহ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর আবিদুর রহমান এর নেতৃত্বে ঝিনাইদহ সদর থানার একটি অভিযানিক দল হাটগোপালপুর বাজারের একটি বাড়িতে অভিযান পরিচালনা করে তিনজন মাদক কারবারিকে আটক করতে সক্ষম হয়। আটককৃতরা হলো, চিহ্নিত মাদক কারবারি দীপ্ত কুমার বিশ্বাস, জাকারিয়া হোসেন এবং রাজন বিশ্বাস। আটক আসামি দীপ্ত কুমার বিশ্বাস এর নামে এর আগেও ঝিনাইদহ সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একাধিক মামলা রয়েছে বলে জানা যায়।

সেসময় তাদের নিকট থেকে ১২০বোতল ফেনসিডিল, ৩০পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট, মাদক বিক্রির নগদ ৯০হাজার টাকা উদ্ধার করা হয়। এসময় তাদের হেফাজত থেকে একটি ল্যাপটপ, ১০পিচ স্মার্ট মোবাইল ফোন জব্দ করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা দায়ের করে আদালতে সোপর্দ করার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

 

মর্নিংনিউজ/বিআইএস

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *