নওগাঁয় স্বতন্ত্র প্রার্থীর নামে ফেসবুকে ফেইক অ্যাকাউন্টে অপপ্রচার, সংবাদ সম্মেলন

নওগাঁয় স্বতন্ত্র প্রার্থীর নামে ফেসবুকে ফেইক অ্যাকাউন্ট বিষয়ে সংবাদ সম্মেলন করেছেন দেওয়ান ছেকার আহমেদ শিষাণ। শনিবার রাত সাড়ে আটটার দিকে নওগাঁ সদর ৫ আসনের স্বতন্ত্র প্রার্থী(ট্রাক মার্কা) তার নির্বাচনী প্রধান কার্যালয়ে সাংবাদিকদের নিয়ে “ফেসবুকে ফেইক আইডি খুলে প্রতিপক্ষরা নৌকার প্রচার করছে” সে বিষয়ে সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে সাংবাদিকদের উদ্দেশ্যে তিনি বলেন আমার নামে ফেসবুকে ফেইক আইডি খুলে আমার প্রতিপক্ষরা অপপ্রচার চালাচ্ছে। আমি নাকি নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছি, আমি নাকি নৌকায় ভোট দিতে বলেছি এসব অপপ্রচার চালাচ্ছে আমার প্রতিপক্ষরা। আমার ধারনা এসব আমার প্রতিপক্ষ নৌকা প্রতীকের প্রার্থী ব্যারিস্টার নিজামুদ্দিন জলিল জন এর ইশারায় তার সমর্থকরা করছে। আমি এ বিষয়ে আইনের শরণাপন্ন হয়েছি অভিযোগ দায়ের করেছি। পুলিশ সুপারের পক্ষ থেকে জানানো হয়েছে শীঘ্রই এই ফেইক আইডির বিষয়ে তারা ব্যবস্থা গ্রহণ করবে এবং আইডিটি নষ্ট করে দেওয়া হবে। নওগাঁ সদর উপজেলার ভোটারদের উদ্দেশ্যে আমি বলতে চাই, এখনো আমি নির্বাচনের মাঠে আছি এবং আমি সতন্ত্র প্রার্থী ইনশাআল্লাহ নির্বাচন করবো আমার মার্কা ট্রাক। অপপ্রচারকারীদের প্রচার নিয়ে আমার কর্মী সমর্থক এবং আমার নওগাঁ সদর ৫ আসনের ভোটাররা বিভ্রান্ত হবেন না।

তিনি আরো বলেন, আমার জনপ্রিয়তা দেখে প্রতিপক্ষরা বুঝতে পেরেছে তারা পরাজিত হবে তাই তাঁরা দিশেহারা হয়ে সোশ্যাল মিডিয়াতে আমার নামে ফেইক অ্যাকাউন্ট খুলে অপপ্রচারে লিপ্ত হয়েছে। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *