নবম আন্তর্জাতিক ফায়ার সেফটি অ্যান্ড সিকিউরিটি এক্সপোর গর্বিত আহবায়ক পৃষ্ঠপোষক নাফকো বাংলাদেশ

 

নবম আন্তর্জাতিক ফায়ার সেফটি অ্যান্ড সিকিউরিটি এক্সপোর উদ্বোধন হতে যাচ্ছে ১৭ ফেব্রুয়ারি শনিবার। বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে তিন দিনব্যাপী প্রদর্শনীটি ১৯ ফেব্রুয়ারী পর্যন্ত চলবে। অগ্নি নিরাপত্তা ব্যবস্থা, আধুনিক যন্ত্রপাতি প্রবর্তন এবং সমস্ত সেক্টর জুড়ে অগ্নি নিরাপত্তা ও নিরাপত্তার বিষয়ে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে এই আয়োজন করা হয়েছে। আয়োজনে আহবায়ক পৃষ্ঠপোষক হিসেবে অংশগ্রহণ করছে নাফকো বাংলাদেশ।

ন্যাশনাল ফায়ার ফাইটিং ম্যানুফ্যাকচারিং কোম্পানি, অ্যাক্টিভ এবং প্যাসিভ ফায়ার প্রোটেকশনের একটি বিশ্বনেতা, সংযুক্ত আরব আমিরাতের সদর দফতরে একটি বিশ্বমানের উৎপাদন সুবিধার সাথে তার শ্রেষ্ঠত্ব বজায় রেখেছে। নাফকো গর্বিতভাবে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) আন্তর্জাতিক ফায়ার সেফটি অ্যান্ড সিকিউরিটি এক্সপো ২০২৪-এ আহ্বায়ক পৃষ্ঠপোষক হিসেবে যোগ দিচ্ছে, এর সর্বশেষ উদ্ভাবন এবং প্রযুক্তি প্রদর্শন করছে।
বাংলাদেশে, নাফকো স্থানীয়ভাবে প্রশিক্ষিত বিক্রয়োত্তর প্রকৌশলীদের একটি নিবেদিত দল নিয়ে গর্ব করে, যা ইনস্টলেশন, রক্ষণাবেক্ষণ এবং প্রশিক্ষণের জন্য সার্বক্ষণিক সহায়তা নিশ্চিত করে। মার্কিন যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, সাউথ আফ্রিকা, কাতার, মিশর, ভারত এবং দুবাই, সংযুক্ত আরব আমিরাতের সদর দপ্তর সহ বিশ্বজুড়ে কৌশলগতভাবে অবস্থিত উৎপাদন সুবিধাগুলির সাথে প্রতিযোগিতায় নাফকো অগ্রগামী হিসাবে তার অবস্থান ধরে রেখেছে।
কয়েক দশক ধরে বাংলাদেশের বাজারে টিকে থেকে ঢাকা মেট্রো রেল, বিমানবন্দর টার্মিনাল 3, বাংলাদেশ ফায়ার সার্ভিস এবং সিভিল ডিফেন্স, ক্যাব, ডিএনসিসি, বাংলাদেশ নৌবাহিনী সহ আরও কিছু গুরুত্বপূর্ণ ও মর্যাদাপূর্ণ প্রকল্পে জড়িত থাকার মাধ্যমে নাফকো দুর্দান্ত খ্যাতি অর্জন করেছে।
রাদওয়ান হালাবি, এক্সপোর্ট সেলস ডিরেক্টর, নাফকো, সুনীল বেবি, কান্ট্রি ম্যানেজার, নাফকো বাংলাদেশ, বৈশাখ রাধাকৃষ্ণান, সেলস অ্যান্ড অপারেশন ম্যানেজার – ইএলভি, মানিকন্দন, অপারেশন ম্যানেজার – ফায়ার পাম্প, রেজি থমাস, প্রোডাকশন অ্যান্ড প্রোডাক্ট ডেভেলপমেন্ট ম্যানেজার, আসাদ খান, মার্কেটিং ম্যানেজার। – ক্ল্যাডিং, আরবাজ আহমেদ, বিজনেস ডেভেলপমেন্ট ইঞ্জিনিয়ার – প্যাসিভ ফায়ারসহ উর্ধতন কর্মকর্তারা প্রদর্শনীতে উপস্থিত থাকবেন।
সুনীল বেবি, কান্ট্রি ম্যানেজার, নাফকো বাংলাদেশ মন্তব্য করেছেন, “মান এবং গ্রাহক সন্তুষ্টির প্রতি আমাদের অটল প্রতিশ্রুতি দ্বারা সমর্থিত নাফকো বাংলাদেশ এবং এর বাইরে অত্যাধুনিক অগ্নি নিরাপত্তা সমাধান প্রদানে নিবেদিত রয়েছে।”

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *