পর্যটন খাতে নতুন দিগন্তের সূচনা, টাইম শেয়ারিং কার্ড সেবা চালু

পর্যটন

বাংলাদেশে অপরাপর সম্ভাবনাময় পর্যটন শিল্পকে সহজভাবে বিকশিত ও সমৃদ্ধ করার লক্ষ্যে সুইট ড্রীম ম্যানেজমেন্ট লিঃ এর ব্রান্ড ‘ডি মোর হোটেল এন্ড রিসোর্ট” এর যাত্রা শুরু হয়েছে।

দেশের আকর্ষনীয় পর্যটন এলাকা সমূহ কক্সবাজার, বান্দরবান, সাজেক, শ্রীমঙ্গল, কুয়াকাটা, চট্টগ্রাম ও ঢাকায় ‘ডি’ মোর হোটেল এন্ড রিসোর্ট চালু করা হয়েছে এবং আগামীতে রাঙ্গামাটি ও সেন্টমার্টিনেও শীঘ্রই চালু করা হবে।পর্যটকদের সারা বছর নিশ্চিত আবাসন সেবা প্রদানের সুবিধার্থে ‘ডি’ মোর হোটেল এন্ড রিসোর্ট কর্তৃক টাইম শেয়ারিং কার্ড সেবা চালু করা হয়েছে। টাইম শেয়ারিং কার্ডধারী পর্যটকগন নির্দিষ্ট সময় পর্যটন স্পট সমূহে “ডি মোর” ব্রান্ডের হোটেল এন্ড রিসোর্ট গুলোতে অবস্থান করে সেবা গ্রহনের সুবিধা পাবেন।

আজ দুপুরে রাজধানীর একটি অভিজাত হোটেলে চিত্রনায়ক ফেরদৌস আনুষ্ঠানিকভাবে কার্ডটির উদ্বোধন করেন।

অনুষ্ঠানে  সুইট ড্রীম ম্যানেজমেন্ট লিঃ এর চেয়ারম্যান লায়ন জি.কে. লালার সভাপতিত্বে  দেশের প্রথম টাইম শেয়ারিং কার্ড সেবা  লঞ্চিং  প্রোগ্রামে কার্ডধারী পর্যটকদের বিভিন্ন সুবিধাদি তুলে ধরেন কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালক ও রিহ্যাবের ভাইস প্রেসিডেন্ট  আবদুল কৈম চৌধুরী ।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন পরিচালক (মার্কেটিং) মহিউদ্দিন খান খোকন, কোম্পানীর জেনারেল ম্যানেজার  অরবিন্দু চৌধুরী। চিত্রনায়ক জায়েদ খান সহ বিভিন্ন অতিথিবৃন্দ অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *