বিএনপি রাজনৈতিক দল নয়, সন্ত্রাসী দল: প্রধানমন্ত্রী

 

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বিএনপি রাজনৈতিক দল নয়, সন্ত্রাসী দল, আর জামায়াত যুদ্ধাপরাধীদের দল। তিনি আরও বলেন, আওয়ামী লীগ দেশের সম্পদ বিক্রি করে নির্বাচন করার দল নয়।

শনিবার (২৩ ডিসেম্বর) বিকেলে ছয় জেলার নির্বাচনী জনসভায় ভার্চুয়ালি অংশ নিয়ে উন্নয়নের ধারা আব্যাহত রাখার জন্য তার দলের নির্বাচনী প্রতীক নৌকায় ভোট প্রত্যাশা করেন প্রধানমন্ত্রী। ছয় জেলায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচারণার অংশ হিসেবে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির ভাষণে তিনি এ আহ্বান জানান।

আওয়ামী লীগ সভাপতি শনিবার বিকেলে আওয়ামী লীগের তেজগাঁওস্থ কার্যালয় থেকে ভিডিয়ো কনফারেন্সের মাধ্যমে কুষ্টিয়ার পাবলিক লাইব্রেরি, ঝিনাইদহের উজির আলী স্কুল অ্যান্ড কলেজ মাঠ, সাতক্ষীরার সাতক্ষীরা সরকারি উচ্চ বিদ্যালয়, নেত্রকোনার জেলা স্টেডিয়াম, রাঙ্গামাটি জেলার শেখ রাসেল স্টেডিয়াম এবং বরগুনা জেলার বামনা ও পাথরঘাটা উপজেলায় ভার্চুয়ালি সমাবেশে যোগ দেন। পরে এসব স্থানের উপস্থিত নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় করেন তিনি।

শেখ হাসিনা বলেন, নির্বাচনে না এসে আবারও অগ্নিসন্ত্রাস শুরু করেছে বিএনপি। বিএনপি সন্ত্রাসী দল। তাদের হাতে দেশ নিরাপদ নয়। বিদেশে বসে নির্দেশ দিয়ে খালেদা জিয়ার ছেলে মানুষ পোড়াচ্ছে। তার নির্দেশে যারা আগুন সন্ত্রাস করছে তাদেরকে পাপের ভাগিদার হতে হবে।

বিএনপি-জামায়াতের হাত থেকে দেশকে মুক্ত রাখতে পারলে দেশের উন্নতি হবে বলে মন্তব্য করেন শেখ হাসিনা।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *