বীর মুক্তিযোদ্ধাদের প্রতিনিধি সভায় বিএনপির অবরোধ প্রতিহত করার আহবান

বিএনপি

বীর মুক্তিযোদ্ধাদের

বিএনপি জামায়াতের আগুন সন্ত্রাস ও হত্যাকাণ্ড প্রতিহত করে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী করার লক্ষ্যে বীর মুক্তিযোদ্ধাদের প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৬ নভেম্বর) ঢাকা কেন্দ্রীয় শহীদ মিনারে সভাটি অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধাদের পক্ষ থেকে বিএনপি জামায়াতের ডাকা অবরোধের নামে সন্ত্রাসী কর্মকাণ্ড ও হত্যাকাণ্ডকে প্রতিহত করার ঘোষণা দেওয়া হয় । এছাড়াও শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী নির্বাচিত করার জন্য সকলের প্রয়োজনীয় কর্মসূচি পালনের প্রতিশ্রুতি ব্যক্ত করেন একাত্তরের এই সৈনিকগণ।

বীর মুক্তিযোদ্ধাদের

সম্মিলিত মুক্তিযোদ্ধা সংসদের আয়োজনে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ, কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অব:) হেলাল মোর্শেদ খান এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বীর মুক্তিযোদ্ধা শাজাহান খান এমপি, বিশেষ অতিথি হিসেবে উপস্থি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বীর মুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট কামরুল ইসলাম এমপি, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বীর মুক্তিযোদ্ধা ডা: মোস্তফা জালাল মহিউদ্দীন।

সভার প্রধান বক্তা সম্মিলিত মুক্তিযোদ্ধা সংসদের সদস্য সচিব ও বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক  বীর মুক্তিযোদ্ধা ওসমান আলী সহ বক্তব্য রাখেন সম্মিলিত মুক্তিযোদ্ধা সংসদের যুগ্ম সদস্য সচিব এবিএম সুলতান আহমেদ, সম্মিলিত মুক্তিযোদ্ধা সংসদের সহ-সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আজহার হোসেন, সমাজকল্যাণ সম্পাদক  বীর মুক্তিযোদ্ধা মো. আলাউদ্দীন মিয়া।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *