মহেশপুরে দুইটি প্রতিষ্ঠানকে ৩৮হাজার টাকা জরিমানা

 

ঝিনাইদহের মহেশপুর উপজেলার দুইটি প্রতিষ্ঠানকে ৩৮হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। মঙ্গলবার ১০অক্টোবর মহেশপুর উপজেলার বাবুবাজার ও নওদাগ্রামে নিয়মিত বাজার তদারকি অভিযান পরিচালনা করেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ঝিনাইদহের সহকারী পরিচালক নিশাত মেহের এর নেতৃত্বে একটি দল। এসময় সার্বিক সহযোগিতায় ছিলেন, মহেশপুর উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর মো: মখলেসুর রহমান এবং জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ঝিনাইদহের অফিস সহকারী রকি হাসান।

সেসময় ভোক্তা-অধিকার সংরক্ষণ আইন-২০০৯ লঙ্ঘনের অপরাধে ২টি প্রতিষ্ঠানকে প্রশাসনিক ব্যবস্থায় ৩৮,০০০/-(আটত্রিশ হাজার) টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়। নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্যপণ্য প্রস্তুত ও সংরক্ষণ করার অপরাধে ২টি প্রতিষ্ঠানকে(পলি ফুড প্রোডাক্টস ২৫,০০০/-জনপ্রিয় আইসক্রিম-১৩,০০০/-) সর্বমোট ৩৮,০০০/-(আটত্রিশ হাজার) টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়। এই অভিযানে সার্বিক সহযোগিতা করেন ঝিনাইদহ জেলা পুলিশের একটি দল।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ঝিনাইদহ এর সহকারী পরিচালক নিশাত মেহের জানান, জনস্বার্থে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের নিয়মিত বাজার তদারকি অভিমান অব্যাহত থাকবে।

 

মর্নিংনিউজ/বিআইএস

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *