যশোরে স্ত্রীর পরকীয়ায় জেরে প্রবাস ফেরত স্বামী খুন

যশোরে স্ত্রীর প্রেমিকের এলোপাতাড়ি ছুরিকাঘাতে সোহেল রানা(৪০) নামে প্রবাস ফেরত এক যুবক খুন হয়েছে। গতকাল (১২/০৪/২০২৩) মঙ্গলবার আনুমানিক সন্ধ্যা ৭.৩০ টার দিকে যশোর সদর উপজেলার চান্দুটিয়া ব্রিজের পাশে এ ঘটনা ঘটেছে। নিহতের লাশ যশোর জেনারেল হাসপাতালের মর্গে রয়েছে। নিহত সোহেল রানা হালসা গ্রামের বজলুর রহমানের ছেলে।

নিহতে ভাই শাকিল অভিযোগ করে জানায়, চার বছর আগে আলম নগর এতিম খানার পাশে খুশি ওরফে মিমের সাথে আমার ভাইয়ের বিয়ে হয়। দুই বছর এক মাস বয়সের একটি ছেলে সন্তান আছে।মিমের সাথে ভাইয়ের বিয়ের আগের থেকেই ফারাবিব নামে এক ছেলের সাথে প্রেম ছিল মিমের।আমার ভাই দুবাই চলে যায়। সপ্তাহ খানেক আগে দুবাই থেকে সোহেল বাড়ি আসে। গতকাল সন্ধ্যায় সোহেল বউকে নিয়ে শ্বশুর বাড়ি যাচ্ছিল। ফাহাবি তিন চার জনকে সাথে নিয়ে সোহেলের শরীরের বিভিন্ন জায়গায় এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। খবর পেয়ে আমরা তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করি। চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

হাসপাতালের জরুরি বিভাগের কর্মরত ডাক্তার সুভাবিশ বলেন,সোহের শরীরের অসংখ্য জায়গায় ধারালো অস্ত্রের আঘাত ছিল।তাকে ভর্তি করে সার্জারী ওয়ার্ডে পাঠানো হয় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্য হয়। জানতে চাইলে কোতয়ালী থানার পুলিশ পরিদর্শক তদন্ত শফিকুল আলম চৌধুরী বলেন, আমি ঘটনাস্থলে আছি। ঘটনার সাথে জড়িতদের আটকের জন্য পুলিশের একাধীক টিম কাজ করছে।

 

মর্নিংনিউজ/বিআই/এমএইচ

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *