চট্টগ্রামের বাকলিয়া ও বায়েজিদ এলাকায় র‍্যাবের অভিযানে অস্ত্র ও ইয়াবাসহ আটক তিন

চট্টগ্রাম মহানগরের বাকলিয়া ও বায়েজিদ এলাকায় অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ী ও এক অস্ত্রধারী সন্ত্রাসীকে আটক করেছে র‍্যাব।

সোমবার (৮ জুন) ১৯ হাজার ৫০০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী ও দুইটি ওয়ানশুটারগান, একটি পাইপগান, দুই রাউন্ড কার্তুজসহ এক অস্ত্রধারী সন্ত্রাসীকে আটক করার বিষয়টি গণমাধ্যমে পৃথক প্রেস বিজ্ঞপ্তি পাঠিয়ে নিশ্চিত করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

আটকৃত আলতাজ হোসেন (৩২), কক্সবাজার জেলার সদর উপজেলাধীন দরগাপাড়া এলাকার আবদুস সালামের ছেলে এবং মো. বাদশা মিয়া (২২) একই এলাকার মো. শুক্কুর মিয়ার ছেলে বলে জানা যায়। তারা উভয়ই ১৯ হাজার ৫০০ পিস ইয়াবা নিয়ে আটক হয়।

র‍্যাবসূত্রে আরও জানা যায় মো. আলতাজ হোসেন ও মো. বাদশা মিয়া চট্টগ্রামের উদ্দেশ্যে কক্সবাজার থেকে মাইক্রোবাসে করে ইয়াবা নিয়ে আসছিলেন। তারা দুইজনই মাইক্রোবাসের চালক ও সহকারী হিসেবে ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করেন র‍্যাব।

অন্যদিকে অবৈধ অস্ত্র ও কার্তুজ নিয়ে আটক হওয়া মো. সোহরাব হোসেন সোহেল প্রকাশ সৌরভ (২২) চট্টগ্রামের সন্দ্বীপ উপজেলাধীন মুছাপুর এলাকার মো. আবু সুফিয়ানের ছেলে বলে সংশ্লিষ্টসূত্র জানায়। আরেফিননগর এলাকায় অস্ত্রসহ অবস্থানের খবর পেয়ে অভিযান পরিচালনা এই অস্ত্রধারী সন্ত্রাসীকে আটক করা হয়। সৌরভের বিরুদ্ধে সীতাকুণ্ড ও বায়েজিদ থানায় মোট সাতটি মামলা রয়েছে বলে জানায় র‍্যাব।

রবিবার দিবাগত রাতে এসব অভিযান পরিচালনা করা হয় বলে র‌্যাব-৭ এর পক্ষ থেকে জানানো হয়েছে।

বাকলিয়া ও বায়েজিদ এলাকায় পৃথক অভিযান চালিয়ে ১৯ হাজার ৫০০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী ও এক অস্ত্রধারী সন্ত্রাসীকে অস্ত্র ও কার্তুজসহ আটক করা হয়েছে বলে মর্নিং নিউজ বিডিকে জানান র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. মাহমুদুল হাসান মামুন। তিনি আটককৃতদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করার কথাও জানায়।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *