এলেঙ্গায় সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত, আহত ৩

বঙ্গবন্ধু সেতু ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কালিহাতী উপজেলার এলেঙ্গা জালদো ব্রিজের সামনে অজ্ঞাত কোন গাড়ির সাথে মাইক্রোবাসের সংঘর্ষে দুইজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও ৩ জন।

নিহতরা হলেন আনসার সদস্য ছানোয়ার হোসেন (৪০), অন্য জন টোব্যাকো কোম্পানির কর্মকর্তা সবুজ মিয়া (৩৮)।  দুজনের বাড়িই গোপালগঞ্জ জেলায়।

এলেঙ্গ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ওসি কামাল হোসেন জানান, রোববার রাত দেড়টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা মাইক্রোবাসটি ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কালিহাতী উপজেলার এলেঙ্গা জালদো ব্রিজের সামনে আসলে বিপরীত দিক থেকে আসা অজ্ঞাত একটি গাড়ি মাইক্রোবাসটিকে চাপা দিয়ে চলে যায়।

এতে ঘটনাস্থলেই আনসার সদস্য ছানোয়ার হোসেন (৪০) অন্য জন টোব্যাকো কোম্পানির কর্মকর্তা সবুজ মিয়া (৩৮) মারা যায়। মাইক্রোবাসটিতে থাকা তিন জন আহত হয়। সংবাদ পেয়ে পুলিশ ঘটনা স্থলে গিয়ে আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করে।

 

 

 

Spread the love

রবিন তালুকদার, টাঙ্গাইল প্রতিনিধি   

Leave a Reply

Your email address will not be published.

Next Post

কক্সবাজার এজি মডেল স্কুলে আগুন

সোম নভে ৩০ , ২০২০
কক্সবাজার সরকারি কলেজের সামনে, পল্লী বিদ্যুৎ সমিতি শাখার দেওয়াল ঘেষে অবস্থিত কক্সবাজার এজি মডেল স্কুলে আগুন লেগেছে। আজ সোমবার ৩০ শে নভেম্বর বিকেল ০৪ টায় এই অগ্নিকান্ড ঘটে। স্কুলটি টিন ও কাঠ দিয়ে হওয়ায় আগুন দ্রুত ছড়িয়ে পরে। আগুন লাগার ২০ মিনিটের মধ্যে ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে আনেন। এতে […]