ব্রাদার্স ফার্নিচারে গ্রীস্মকালীন অফার উপলক্ষে ৫-১৫% পর্যন্ত ছাড়

ব্রাদার্স

যেদিকে চাই ব্রাদার্স পাই” স্লোগানকে সামনে রেখে ব্রাদার্স ফার্নিচার লি: গ্রীস্মকালীন অফার উপলক্ষে সকল  ফার্নিচার ক্রয়ের উপর ৫ থেকে ১৫% পর্যন্ত মূল্য ছাড়।

ব্রাদার্স ফার্নিচার লি: এর বারিধারার কর্পোরেট অফিসে অফারের আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রতিষ্ঠানটির চেয়ারম্যান জনাব আলহাজ্ব হাবিবুর রহমান সরকার ও হেড অব মার্কেটিং এন্ড সেল্স মোহাম্মদ মনিরুল ইসলাম বখশী ।

এসময় ব্রাদার্স ফার্নিচার লি: এর অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

আগামী ২০ অক্টোবর-২০২১ইং পর্যন্ত  ব্রাদার্স ফার্নিচার লি: এর সকল শো-রুমসহ ফেইজবুক, ব্রাদার্স এ্যাপস, ভার্চুয়াল শোরুম ভিজিট অপশন, ওয়েভসাইট, দারাজসহ হোয়াটস এ্যাপ ভিডিও কলে ফার্নিচারের উপর এই অফারটি পাওয়া যাবে।বিস্তারিত জানতে যোগাযোগ: ০১৯২৬৬৮০৮০২, ০১৯২৬৬৮০৮৪১ এবং ভিজিট করুন:  www.brothersfurniture.com.bd  এই ওয়েবসাইটে।

Spread the love

শিল্প-বানিজ্য ডেস্ক

Leave a Reply

Your email address will not be published.

Next Post

সিটি কলেজ কালচারাল ক্লাবের সাধারণ সম্পাদক নির্বাচিত পুষ্পিতা

রবি অক্টো ১০ , ২০২১
ঢাকা সিটি কলেজ কালচারাল ক্লাবের জেনারেল-সেক্রেটারি নির্বাচিত হয়েছেন নতুন প্রজন্মের জনপ্রিয় কণ্ঠশিল্পী ক্ষুদে গানরাজ-২০১৫ চ্যাম্পিয়ন নুজহাত সাবিহা পুষ্পিতা। তিনি ঢাকা সিটি কলেজের বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী। তরুণ প্রজন্মের মধ্যে জনপ্রিয়তা পাওয়া এই শিল্পীর প্রকাশিত মিউজিক ভিডিও “বৃষ্টির রেলগাড়ি” ও “মাটির ফুল” ব্যাপক প্রশংসা কুঁড়িয়েছে। আরও পড়ুন: ঝিনাইদহ সদরের ১১ নং পদ্মাকর […]
সিটি