সৃজন সাংস্কৃতিক পরিষদ : ২য় প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত

সৃজন সাংস্কৃতিক পরিষদের উদ্যোগে গত ১৬ অক্টোবর সংগঠনের ২য় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কে.বি.আব্দুল আজিজ মিলনায়তনে অনুষ্ঠিত হয়ে গেল সকল প্রকারের সাবধানতা অবলম্বন করে বিশেষ আলোচনা সভা, সাংস্কৃতিক ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান।

                          ছবি : সংগৃহীত

এই অনুষ্ঠান সংগঠনের সভাপতি – অভিষেক চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও সংগঠনের প্রধান উপদেষ্টা আলহাজ্ব আ.জ.ম নাছির উদ্দিন।প্রধান অতিথির বক্তব্যে আ.জ.ম নাছির উদ্দিন বলেন, “বর্তমান সময়ে যুব সমাজকে বেশি করে সাংস্কৃতিক সামাজিক কর্মকান্ডের চর্চা করতে হবে। সামাজিক, সাংস্কৃতিক কর্মকান্ড সমাজকে আলোকিত করে। বর্তমান সরকার সাংস্কৃতিক চর্চার জন্য বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে চলেছে।”

প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন দৈনিক সমকালের ডিজিএম সুজিত কুমার দাশ, বিশেষ আলোচক হিসেবে উপস্থিত ছিলেন কলামিস্ট লায়ন এ.কে. জাহেদ চৌধুরী, বিশেষ অতিথির বক্তব্য রাখেন নিউজ চাটগাঁ পত্রিকার সম্পাদক হারাধন চৌধুরী, নিরাপদ সড়ক চাই চট্টগ্রাম মহানগরের আইন বিষয়ক সম্পাদক এড. টিপুশীল জয়দেব, চট্টগ্রাম ডেকোরেশন মালিক সমিতির সাধারণ সম্পাদক সাজেদুল আলম চৌধুরী মিল্টন। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা আন্না ভট্টাচার্য্য, দীপঙ্কর দাশ গুপ্ত, রত্না চৌধুরী।

সভায় আরো উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সদস্য বেলাল আহম্মদ, যুবলীগ নেতা এইচ.এম.আফতাব আলী খান, ছাত্রলীগ নেতা এম.আই.হোসেন সাহিদ, সা:সম্পাদক রক্তিম দে, সাংগঠনিক সম্পাদক মোঃ এনামুল হাসান, অর্থ সম্পাদক রীমন দে, সাংস্কৃতিক সম্পাদক ওয়াসিফ রেজা জাওয়াদ, প্রচার সম্পাদক তীর্থ দত্তসহ সংগঠনের অন্যান্য নেতৃবন্দ।অনুষ্ঠানে উপস্থিত সম্মানিত অতিথিগণ নিজেদের মূল্যবান বক্তব্য রাখেন সৃজন সাংস্কৃতিক পরিষদের ২য় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে। এবং জনসাধারণকে সাংস্কৃতিক চর্চার জন্য আহবান জানান।

 

Spread the love

শিপন নাথ , চট্টগ্রাম প্রতিনিধি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

লালমনিরহাটে “নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

রবি অক্টো ১৮ , ২০২০
সারাদেশের ন্যায় লালমনিরহাটে জেলা পুলিশ এর আয়োজনে “নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৭ অক্টোবর) দুপুরে লালমনিরহাট কেন্দ্রীয় স্মৃতিসৌধ প্রঙ্গণ মুক্তমঞ্চে এই সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে সদর থানার উপ পুলিশ পরিদর্শক এস এম মাহফুজার রহমান এর উপস্থাপনায় সভাপতিত্ব করেন, জেলা পুলিশ সুপার আবিদা সুলতানা (বিপিএম, […]