আবার এলো শারদ সাজে বিশ্বরঙ এর দিদি সিজন-৮

আবার এলো
আবার এলো
ছবি: প্রেস রিলিজ

 

“বিশ্বরঙ” সুদীর্ঘ ২৮ বছর ধরে বাংলাদেশের ফ্যাশন ইন্ডাস্ট্রিতে অন্যতম ফ্যাশন ব্র্যান্ড হিসেবে পরিচিত একটি নাম। এই ২৮ বছরে বাংলাদেশের ফ্যাশন ইন্ডাস্ট্রিকে বহু প্রতিভাবান শিল্পী উপহার দিয়েছে বিভিন্ন ইভেন্ট আয়োজনের মাধ্যমে। যারা নিজস্ব প্রতিভায় প্রতিনিয়ত আলোকিত করছে এ দেশের মিডিয়া অঙ্গনকে। বিশ্বরঙ এর আয়োজনে “২০-২০ কালারস্ এবং বাসন্তী সুন্দরী ও “শারদ সাজে বিশ্বরঙ এর দিদি প্লাটফর্ম থেকে যারা বিজয়ী হয়েছেন তাদের সবাই এখন মিডিয়া জগতের নাটক, সিনেমা, বিজ্ঞাপনে ভালো ভালো কাজ উপহার দিচ্ছেন সবাইকে, তারা হয়তো আগামী সময়ের উজ্জ্বল নক্ষত্র হয়ে থাকবেন। সেই ধারাবাহিকতায় শারদীয় দূর্গা পূজা উপলক্ষে আয়োজন করা হয়েছিল ৮ম বারের মতো “শারদ সাজে বিশ্বরঙ এর দিদি ২০২৩ প্রতিযোগীতার।

দেশেরে যে কোনো প্রান্ত থেকে যে কোনো বয়সের যে কোনো র্ধমরে মেয়েরাই অংশগ্রহণ করতে পারবে এই প্রতযিোগতিায়।

প্রতিযোগীতায় অংশগ্রহণরে নিয়মাবলী :-
> আপনার নিকটবর্তী বিশ্বরঙ এর যে কোনো শোরুম থেকে রেজেষ্ট্রিশেন র্ফম সংগ্রহ করুন।

> রেজেষ্ট্রিশেন র্ফম পূরণ করে সেই সাথে আপনার শারদ সাজের তিন কপি ছবি সহ জমা দিন আপনার নিকটবর্তী বিশ্বরঙ এর যে কোনো শোরুমে ।

> অবশ্যই বিশ্বরঙ এর শোরুমে গিয়ে রেজেষ্ট্রিশেন র্ফম পূরণ করে জমা দেয়ার সময় নিজের ফেসবুক আইডি তে চেন ইন পোস্ট শেয়ার করতে হবে ।

> যে সকল এরয়িাতে বিশ্বরঙ এর শোরুম নইে সেই সকল এরিয়ার প্রতিযোগিদের জন‍্য অনলাইনে রেজেষ্ট্রিশেন করার সুযোগ থাকছে ।

> অনলাইনে রেজেষ্ট্রিশেন করার জন‍্য নিধারিত ফি পরিশোধ করে (বিকাশের মাধ্যেমে ) রেজেষ্ট্রিশেন র্ফম সংগ্রহ করতে হবে এবং রেজেষ্ট্রিশেন র্ফম পূরণ করে শারদ সাজের ৩(তিন) কপি ছবি সহ পাঠিয়ে দিন… bishworangdidievent@gmail.com এই ঠকিানায়।

> রেজেষ্ট্রিশেনরে সময় সীমা ৩১শে আগস্ট ২০২৩।
বিস্তারিত জানতে ভিজিট করুন— বিশ্বরঙ এর অফিসিয়াল ফেসবুক পেজে এবং যে কোনো তথ্যরে জন‍্য যোগাযোগ করুন – ০১৭৩০০৬৮০৪২ এবং ০১৮১৯২৫৭৭৬৮।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *