এবার করোনা উপসর্গে প্রাণ গেলো সীতাকুণ্ড থানার এক এসআই

করোনা উপসর্গে এবার প্রাণ গেলো সীতাকুণ্ড থানার উপ-পরিদর্শক (এসআই) ইকরামুল ইসলাম (৪৫) নামের এক পুলিশ সদস্যের।

শনিবার (৬ জুন) সকালে সীতাকুণ্ড পৌর এলাকার উত্তর বাজারের ভাড়া বাসায় মারা যান তিনি। ইকরামুল ইসলামের গ্রামের বাড়ি কুমিল্লা জেলার লাকসাম থানার কাঠালিয়া এলাকায়। করোনা পরীক্ষার জন্য মরদেহের নমুনা সংগ্রহ করা হয়েছে।

থানা সূত্রে জানা যায়, সীতাকুণ্ড পৌরসভার উত্তর বাজারে ভূইঁয়া টাওয়ার নামের একটি ভবনে থাকতেন  ইকরাম। ১ জুন থেকে সর্দি-জ্বরে ভুগছিলেন তিনি। চিকিৎসকের পরামর্শে ওষুধও খাচ্ছিলেন। আজ সকাল ১১টার দিকে একই ফ্ল্যাটের অন্য দুজন তাকে ঘুম থেকে ডাকতে গেলে মুখে ফেনাসহ অচেতন অবস্থায় দেখতে পান। থানায় খবর দিলে পুলিশ তাকে উদ্ধার করে সীতাকুণ্ড স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠালে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সীতাকুণ্ড মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফিরোজ হোসেন মোল্লা জানান, চার দিনেও জ্বর না কমাতে আজ করোনা পরীক্ষার নমুনা দেওয়ার কথা ছিল ইকরামের। কিন্তু এরই মধ্যে সকালে খবর আসে তিনি মারা গেছেন। এছাড়া থানার ইন্সপেক্টর (ইনটেলিজেন্স) সুমন বণিকসহ এক গাড়ি চালকের করোনা রিপোর্ট পজিটিভ পাওয়া গেছে। তারা বাসায় আইসোলেশনে আছেন।

সীতাকুন্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা নুর উদ্দিন রাশেদ বলেন, ‘নিহত পুলিশ সদস্যের  মুখে ফেনা দেখে স্ট্রোকে মৃত্যু হয়েছে বলে ধারণা করা হলেও তিনি জ্বর ও সর্দিতে ভুগছিলেন। তাই পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করে ল্যাবে পাঠানো হয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *