মাশরাফির করোনা জয়

ফাইল ছবি

নড়াইল-২ আসনের সংসদ সদস্য বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজা করোনা মুক্ত হয়েছেন। মঙ্গলবার তার করোনা পরীক্ষার ফল নেগেটিভ এসেছে বলে নিশ্চিত করেছেন মাশরাফি।

মঙ্গলবার (১৪ জুলাই) রাতে মাশরাফি তার ভেরিফাইড ফেসবুক পেজে করোনার ফল নেগেটিভ আসার বিষয়টি নিশ্চিত করে একটি পোস্ট দিয়েছেন।

তার লেখাটি তেুলে ধরা হলোঃ

‘আসসালামু আলাইকুম। আশা করি সবাই ভালো আছেন।

আলহামদুলিল্লাহ। আল্লাহর রহমতে ও আপনাদের দোয়ায় আমার কনোরাভাইরাস পরীক্ষার ফল এসেছে নেগেটিভ। আজকে রাতেই ফল জানতে পেরেছি। এই পুরো সময়টায় যারা পাশে ছিলেন, দোয়া করেছেন, অনেকে উদ্বিগ্ন ছিলেন ও নানা ভাবে খোঁজ নিয়েছেন বা নেওয়ার চেষ্টা করেছেন, সবার প্রতি কৃতজ্ঞতা।

শনাক্ত হওয়ার পর দুই সপ্তাহের বেশি পেরিয়ে গেলেও আমার স্ত্রীর করোনাভাইরাস পরীক্ষার ফল এখনও পজিটিভ। তবে সবার দোয়ায় সে ভালো আছে। তার জন্য প্রার্থনা করছি। বাসায় থেকে চিকিৎসা নিয়েই আমি সেরে উঠেছি।

গত ২০ জুন করোনা পরীক্ষার ফল পজিটিভ আসে মাশরাফির। এরপর থেকেই বাসায় চিকিৎসা নিচ্ছিলেন তিনি। এরপর নিয়ম অনুযায়ী, ১৪ দিন পরে দ্বিতীয় পরীক্ষা করান বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক। কিন্তু ৪ জুলাইয়ের ওই ফলও পজিটিভ আসে। তবে তৃতীয় পরীক্ষায় মাশরাফির করোনা পরীক্ষার ফল নেগেটিভ এসেছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *