কালীগঞ্জে বাস ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত

ঝিনাইদহের কালীগঞ্জে যাত্রীবাহী বাস ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে নজরুল ইসলাম(৩৫) নামের এক পিকআপ ড্রাইভার নিহত হয়েছে। কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মাহবুবুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। বুধবার সকালে যশোর-ঝিনাইদহ মহাসড়কের কালীগঞ্জ আমবাগান নামক স্থানে এই দূর্ঘটনা ঘটে। নিহত নজরুল ইসলাম শরিয়তপুর সদর থানার কেয়ারপুর গ্রামের সিরাজুল হক খানের ছেলে।

কালীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার শেখ মামুনুর রশিদ জানান, বুধবার সকালে কালীগঞ্জ থেকে ফুলঝুড়ি সোহাগ নামের একটি যাত্রীবাহী বাস যশোরে দিকে যাচ্ছিলো। ঘটনাস্থলে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পিকআপ ভ্যানের চালক নজরুল ইসলাম গুরুতর আহত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মী সেখান থেকে নজরুল ইসলামকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে বারোবাজার হাইওয়ে থানার ওসি মঞ্জুরুল আলম জানান, কালিগঞ্জ-যশোর মহাসড়কের আমবাগান এলাকায় বাস ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে পিকআপের চালক নিহত হওয়ার ঘটনায় বাসটি আটক করা হয়েছে। তবে বাসের চালক পলাতক রয়েছে।

 

মর্নিংনিউজ/বিআইএস

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *