যশোর শহরের শংকরপুর থেকে দেশিয় অস্ত্র ও মাদকসহ চার ছিনতাইকারী আটক

যশোর শহরের শংকরপুর থেকে ডিবি পুলিশের অভিযানে দেশিয় অস্ত্র ও মাদকসহ চার ছিনতাই কারীকে আটক করা হয়েছে।গতকাল(২৪/০৯/২০২৩ ইং) রবিবার মধ্যরাতে শহরের শংকরপুর এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। প্রেস বিজ্ঞপ্তিতে পুলিশ জানায়, শহরের চিহ্নিত মাদক ব্যবসায়ী ও ছিনতাইকারী তারা। আটকৃতরা হলেন, যশোর শহরের শংকরপুর এলাকার তোতা মিয়ার ছেলে আকাশ, আলতাফ হোসেন আলতুর ছেলে অনিক ওরফে অনি, আকরাম মোল্লার ছেলে রিয়াজ ও সোলেমানের ছেলে জাহিদুল ইসলাম।

ডিবি পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রবিবার রাত পৌনে ১টার দিকে তারা জানতে পারে শংকরপুর এলাকায় দেশিয় অস্ত্র ও মাদকসহ কতিপয় ছিনতাইকারী অবস্থান করছেন। এরই ভিত্তিতে তাৎক্ষনিক ডিবি যশোরের উপ-পরিদর্শক(এসআই) শাহীনুর রহমান, সহকারী উপ-পরিদর্শক(এএসআই) আমিরুল ইসলাম, সহকারী উপ-পরিদর্শ(এএসআই) কামরুল ইসলামের সমন্বয়ে একটি টিম অভিযান চালিয়ে তাদেরকে আটক করে।
এসময় তাদের কাছ থেকে একটি তলোয়ার, একটি হাসুয়া, দুটি চাইনিজ কুড়াল, দুটি ছুরি, তিনটি বার্মিজ চাকু ও ৬০পিস ইয়াবা উদ্ধার করা হয়।

পুলিশ আরও জানায়, আকাশের বিরুদ্ধে ২টি হত্যা, ২টি অস্ত্র, ৩টি মাদক মামলাসহ মোট ৭টি মামলা এবং অনিকের বিরুদ্ধে ২টি হত্যা, ২টি অস্ত্র, ২টি মাদক মামলাসহ মোট ৬টি মামলা রয়েছে। এ ঘটনায় কোতোয়ালি থানায় পৃথক দুটি মামলা হয়েছে।

 

মর্নিংনিউজ/বিআই/এমএইচ

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *