মিঠাপুকুরে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ওপরেই উল্টে গেল যাত্রীবাহি বাস, নিহত-১

রংপুরের মিঠাপুকুরে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ওপরে উল্টে গিয়ে ঘটনা ঘটনাস্থলই একজন নিহত হয়েছেন। সরেজমিনে জানা যায়, রংপুরের মিঠাপুকুর উপজেলার রংপুর-ঢাকা মহাসড়কের বৈরাগীগন্জ,পায়রাবন্ধ নামক এলাকায় সোমবার (২৫ সেপ্টেম্বর) বিকালে একটি যাত্রীবাহি বাসের সামনের চাকা বাষ্ট হয়ে যায়। এতে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি রাস্তার উপরে উল্টে গেলে ঘটনাস্থলই একজন নিহত হয়েছেন। অপর দিকে প্রায় ১০ জন যাত্রী আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে মিঠাপুকুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।স্থানীয় লোকজন সঙ্গে সঙ্গে মিঠাপুকুর ফায়ার সার্ভিসকে ফোন করলে ফায়ার সার্ভিসের ইউনিট ঘটনা স্টলে উপস্থিত হয়ে উদ্ধার কার্যক্রম শুরু করেন ।

স্থানীয়দের বরাতে জানা যায়, দিনাজপুরের ফুলবাড়ি হতে এম কে স্পেশাল (রংপুর-জ ০৪-০০২৪) নামের যাত্রীবাহী বাসটি রংপুরের উদ্দ্যেশে যাত্রা করে ছিল। মিঠাপুকুরের বৈরাগীগঞ্জ নামক এলাকায় পৌঁছা মাত্র চাকা বাষ্ট হয়ে মহাসড়কের পাশে আইল্যাডে আঘাতপ্রাপ্ত হয়ে উল্টে যায়। এ ঘটনায় ঘটনাস্থলে গাড়ির হেলপার মোবারুল ইসলাম (৩০) নামে একজন মারা যায়। মোবারুল ইসলাম রংপুর সিটি কর্পোরেশনের দেওডোবা এলাকার গোলজার হোসেনের ছেলে।

এ বিষয়ে মিঠাপুকুর ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের ওয়ার হাউজ ইন্সপেক্টার রবিউল ইসলাম জানান,বাস দূর্ঘটনার খবর পেয়ে তাৎক্ষনিক আমরা ঘটনাস্থলে যাই। সেখানে উল্টো পড়ে থাকা বাস থেকে একজনের মরাদেহ উদ্ধার করি। আহতদের স্থানীয়রা চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরণ করা হয়।

 

মর্নিংনিউজ/বিআই/এসইউ

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *