যশোর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মিন্টুর শাহাদৎ বার্ষিকী আজ

আজ মঙ্গলবার যশোর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও চৌগাছার সিংহঝুলি ইউনিয়ন পরিষদের(ইউপি) সাবেক চেয়ারম্যান জিল্লুর রহমান মিন্টুর ১০ম শাহাদৎ বার্ষিকী। নানা কর্মসূচির মাধ্যমে দিবসটি পালিত হচ্ছে বলে জানা গেছে।

২০১৩সালের ২৬সেপ্টেম্বর দুপুরে প্রকাশ্য দিবালোকে ৬টি হত্যাসহ দেড় দজন মামলা ও একটি অস্ত্র মামলার ১৭বছর সাজাপ্রাপ্ত পেশাদার খুনি ও পুলিশের তালিকাভূক্ত শীর্ষ সন্ত্রাসী শামীম কবির ওরফে কিলার শামিমের নেতৃত্বে সন্ত্রাসীরা সিংহঝুলি শহীদ মসিয়ূর রহমান মাধ্যমিক বিদ্যালয় মাঠে তাকে গুলি করে হত্যা করে। তাঁর হত্যা মামলাটি যশোর আদালতে বিচারাধীন। জিল্লুর রহমান মিন্টু ১৯৯৪-২০০২পর্যন্ত যশোর জেলা ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পালন করেন। তিনি চৌগাছা উপজেলা পরিষদের প্রথম দু’বার নির্বাচিত চেয়ারম্যান উপজেলার পিতম্বরপুর গ্রামের মরহুম আতিউর রহমানের ছেলে। তার মৃত্যুবার্ষিকী উপলক্ষে নানা কর্মসূচি নিয়েছে চৌগাছা উপজেলা স্বেচ্ছাসেবকলীগ ও উপজেলা ছাত্রলীগ।

উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও মিন্টুর ছোট ভাই জিয়াউর রহমান রিন্টু জানান, শহীদ মিন্টুর স্মরণে তার কবর জিয়ারত, দোয়া মাহফিল, আলোচনা সভা ও স্মরণ সভার আয়োজন করেছে উপজেলা স্বেচ্ছাসেবক লীগ।
একইভাবে কবর জিয়ারতসহ শ্রদ্ধাঞ্জলি অর্পণ ও দোয়া মাহফিলের আয়োজন করেছে উপজেলা ছাত্রলীগ।

 

মর্নিংনিউজ/বিআই/এমআর

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *