চট্টগ্রামে ওড়না পেঁচানো শিশুর লাশ উদ্ধার

লাশের প্রতিকী ছবি

চট্টগ্রাম নগরীর ডবলমুরিং থানার দেওয়ানহাট এলাকা থেকে ইকরা নামের ১৩ বছর বয়সী এক শিশুর ওড়না পেঁচানো লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৯ জুলাই) রাত ১১ টার দিকে খবর পেয়ে পুলিশ এ লাশ উদ্ধার করেন এবং ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

নিহত ইকরা ডবলমুরিং থানাধীন দেওয়ানহাট এলাকার সুপারিপাড়ার উসমান ফারুক বিপলুর মেয়ে।

পুলিশ জানায়, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ঘরের জানালার সাথে ওড়না পেচিয়ে ইকরা আত্মহত্যা করেছে। বাকীটা তদন্তের পর পরিস্কার হওয়া যাবে। যদি কেউ পূর্ব পরিকল্পনা করে এ ঘটনা ঘটিয়ে থাকে তাকে গ্রেফতার করে ব্যবস্থা নেয়া হবে।

স্থানীয়সূত্র জানা যায়, সৎ মা শিরিন আক্তার ও তার বাবা বিপলুর সাথে সে বসবাস করতো। তার মা আখির সাথে ছাড়াছাড়ি হয়ে যাওয়ার পর বিপলু শিরিন আক্তারকে বিয়ে করেন। ঘটনার সময় বিপলু ঘরে ছিলেন না। ঘরে ইকরা ও তার সৎ মা শিরিন আক্তারই ছিলেন।

ইকরার নানা পরিচয়দানকারী নুর মোহাম্মদ পুতু নামের একজন বলেন, এটি কখনো আত্মহত্যা হতে পারেনা। সৎ মা শিরিন আক্তারই পূর্ব পরিকল্পনা মতো ইকরাকে খুন করেছে। পরে জানালার সাথে ওড়না পেচিয়ে তাকে ঝুলিয়ে রাখেন। শিরিন আক্তারকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করলে সব বেরিয়ে আসবে।

ডবলমুরিং থানার পরিদর্শক (তদন্ত) জহির হোসেন বলেন, ওড়না পেচানো অবস্থায় তারা ইকরার লাশ উদ্ধার করেন। পরে ময়নাতদন্তের জন্য লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এখন এটি হত্যা নাকি আত্মহত্যা সেটি ময়নাতদন্তের পর বুঝা যাবে। যদি হত্যা হয়ে থাকে তাহলে সংশ্লিষ্টদের গ্রেফতার করে ব্যবস্থা নেয়া হবে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *