জবি ক্যারিয়ার ক্লাবের ২০২০-২১ সালের নতুন কমিটি ঘোষণা

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) এর ক্যারিয়ার বিষয়ক সংগঠন জগন্নাথ বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাবের (জেএনইউসিসি) ২০২০-২১ সেশনের কমিটি ঘোষণা করা হয়েছে।

সম্প্রতি ক্লাবের মডারেটর ও ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের শিক্ষক জনাব মো. মহিউদ্দীন ও  ক্লাবের ২০১৯-২০ সেশনের সভাপতি মোহাম্মদ জাহিদুল ইসলাম মিয়াজি স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

দুই (২) স্তর বিশিষ্ট এই কমিটিতে দুই (২) সদস্য বিশিষ্ট কার্যকরী উপদেষ্টা পরিষদ এবং দশ (১০) সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী পরিষদ রয়েছে। দুই (২) সদস্য বিশিষ্ট কার্যকরী উপদেষ্টা পরিষদে অর্থ উপদেষ্টা হিসেবে মনোনীত হয়েছেন আতিকুর রহমান জিসান এবং সংগঠন উন্নয়নমূলক উপদেষ্টা হিসেবে মনোনীত হয়েছেন আসমা উল হোসনা রোজা।

কার্যনির্বাহী  পরিষদে সভাপতি হিসাবে ম্যানেজমেন্ট বিভাগের ১১ তম ব্যাচের শিক্ষার্থী জাহিদুল ইসলাম ও সাধারণ সম্পাদক হিসেবে ফিন্যান্স বিভাগের ১২তম ব্যাচের শিক্ষার্থী আবদুল্লাহ আল রাহাতকে মনোনীত করা হয়েছে।

এছাড়া কার্যনির্বাহী কমিটিতে সহ-সভাপতি হয়েছেন মোহাম্মদ রফিকুল ইসলাম আবির, হেড অফ ব্যান্ডিং এন্ড প্রমোশন-জয় চৌধুরী, হেড অফ আইটি এন্ড ক্রিয়েটিভ-সাদিয়া হাসান,হেড অফ অপারেশন – রাকিবুল হাসান, হেড অফ ট্যালেন্ট ম্যানেজমেন্ট-সাদিয়া তাবাসসুম শৈলী, হেড অফ মেম্বারশিপ সার্ভিস-মোহাম্মদ এনামুল করিম রাফি, হেড অফ পাবলিক রিলেশন এন্ড পাবলিকেশনস-মোহাম্মদ শরিফুল ইসলাম, হেড অফ ডিজিটাল কমিউনিকেশন-সুমাইয়া আক্তার রিমা।

আরও পড়ুন: ভারতীয় কারাগারে বাংলাদেশী নাগরিকের মৃত্যু

সংগঠনটির নতুন সভাপতি জাহিদুল ইসলাম বলেছেন, ‘ক্যারিয়ার ক্লাব প্রতিষ্ঠালগ্ন থেকেই শিক্ষার্থীদের বিভিন্ন স্কিল ডেভেলপমেন্ট এবং বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সাথে প্রফেশনাল জীবনের পরিচয় ঘটানোসহ বিভিন্ন ক্যারিয়ার বিষয়ক সচেতনতামূলক কাজ করে আসছে। এই ধারাবাহিকতায় ক্লাবের প্রতিটি সদস্যের উন্নয়ন এবং জগন্নাথ বিশ্ববিদ্যালয়কে সামনে এগিয়ে নিয়ে যাওয়াই আমাদের নতুন কমিটির মূল লক্ষ্য।’

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *