ঝিনাইদহে এস্কাভেটর উল্টে চালক নিহত

নিজস্ব প্রতিবেদক : ঝিনাইদহ সদর উপজেলার কালিচরণপুর ইউনিয়নের উত্তর কাস্টসাগরা গ্রামে ইটভাটায় এস্কাভেটর উল্টে সবুজ কাজী(২২) নামের এক চালক নিহত হয়েছে। রবিবার সকাল ১০টার দিকে ওই এলাকার ফাইভ স্টার ইটভাটা থেকে মৃতদেহ উদ্ধার করে পুলিশ। নিহত সবুজ কাজী পাবনা জেলার আমিনপুর এলাকার দুলু কাজীর ছেলে।

ইটভাটা শ্রমিক অহিদুল ইসলাম বলেন, রাতে আমরা ইটভাটার চুল্লিতে ইট পোড়ানোর কাজে ব্যস্ত ছিলাম। রাত ২টার দিকে দেখি গাড়ির লাইট আকাশের দিকে যাচ্ছে। আমরা ভেবেছি গাড়ির কোন সমস্যা হয়েছে গাড়ি ঠিক করছে এটা ভেবে ওদিকে যায়নি। পরে আমরা কাজ শেষ করে ঘুমাতে যায় সকালে নিহতের ছোট ভাই সেখানে গেলে দেখতে পায় গাড়ি উল্টে তার ভাই মারা গেছে। পরে পুলিশকে খবর দিলে ফায়ার সার্ভিসের মাধ্যমে লাশ উদ্ধার করে।
নিহতের ছোট ভাই সোহাগ কাজী জানান, ফাইভ স্টার ইটভাটায় ৩বছর ধরে আমরা দুই ভাই এস্কাভেটর চালক হিসাবে কাজ করছি। গতরাতে আমি গাড়ি দিয়ে মাটি সরানোর কাজ করছিলাম পরে রাত ১টার দিকে কাজ শেষ করে ঘুমাতে যাই। তখন আমার বড় ভাই গাড়ি চালাচ্ছিল। পরে সকালে এসে দেখি গাড়ির চেন ছিড়ে উল্টো হয়ে পড়ে আছে, তার নিচে আমার ভাই চাপা পড়ে আছে। এতে মাথা একদম থেতলে গেছে।
এ বিষয়ে ফাইভ স্টার ইটভাটার মালিক মুসা মিয়ার কাছে জানতে চেয়ে ফোন দিলে তিনি ব্যস্ত আছেন আর এ বিষয়ে কথা বলবেন না বলে ফোনের লাইন কেটে দেন।
ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) শাহীনন উদ্দিন জানান, সকালে ফাইভ স্টার ইটভাটা থেকে একজন এস্কাভেটর চালকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। সম্ভবত কাজ করার সময় গাড়ি উল্টে তার মৃত্যু হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *